[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাড়া পেলেন মাশরাফি ভক্ত বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্র


প্রকাশিত: October 3, 2016 , 2:35 am | বিভাগ: স্পোর্টস


mashrafi-3

স্পোর্টস লাইভ : অধিনায়ক মাশরাফির ৪ ভক্ত অবশেষে ছাড়া পেয়েছেন। তারা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। খেলা চলাকালে তাদের একজন মাঠে প্রবেশ করে মাশরাফিকে জড়িয়ে ধরেছিলেন। ওই অপরাধে আটক মেহেদীসহ তার তিন বন্ধুকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ।

রোববার রাত পৌনে নয়টার মিরপুর মডেল থানা থেকে ছাড়া পান তারা।

মিরপুর মডেল থানার ওসি ভূঁইয়া মাহবুব হাসান বলেন, ‘ওদের ছেড়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কাজ কখনও করবে না বলে জানিয়েছে তারা।’

এর আগে শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাঠে ঢুকে পড়া বিশ্ববিদ্যালয় ছাত্র মেহেদীর যেন কিছু না হয় সে অনুরোধ জানান মাশরাফি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এ ধরণের ঘটনা ঘটে, হয়তো আমাদের দেশে প্রথম বা আমার সঙ্গে প্রথম। ও যখন এসে বলেছে, আমি আপনার ফ্যান, তখন আমি এটা স্বাভাবিকভাবেই নিয়েছি। আর এ ধরণের ঘটনা ঘটেই। আশা করছি ওর কোনও সমস্যা হবে না।’

উল্লেখ্য, শনিবার রাতে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তান তৃতীয় একদিনের ম্যাচ চলাকালে হঠাৎ করেই মাঠে ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরে মেহেদী হাসান সৈকত নামের এক যুবক।

মেহেদী জানায় সে মাশরাফির ভক্ত। এরপর তাকেসহ তার তিনি বন্ধু আহমেদ মারুফ, আয়মান আসিফ রাফি ও আবির হোসেনকে খেলা শেষে মিরপুর মডেল থানায় নিয়ে যায় পুলিশ। এনিয়ে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে তাদের মুক্তির জন্য দাবি ওঠে। অবশেষে রোববার রাতে তাদের ছেড়ে দেয়া হয়।

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন