[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



জবির তিন শিক্ষার্থীকে পেটাল ‘তানজিল’ পরিবহনের শ্রমিকরা


প্রকাশিত: October 3, 2016 , 5:23 am | বিভাগ: ক্যাম্পাস,ক্রাইম এন্ড 'ল,ঢাকার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


 

cljnu

জবি লাইভ: ভাড়া দেয়াকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তিন শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করেছে তানজিল পরিবহনের পরিবহনের শ্রমিকরা। আহত তিন শিক্ষর্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের অয়ন (অ্যাকাউন্টিং), রাজন (নাট্যকলা), ১০ম ব্যাচের কনক হিমু (ভূগোল ও পরিবেশ)।

সংশ্লিস্টরা জানায়, শনিবার সন্ধ্যায় ক্যাম্পাস থেকে বাসায় ফিরছিলেন এই তিন শিক্ষার্থী। তারা শিক্ষার্থী হিসেবে সদরঘাট থেকে মিরপুরের ভাড়ার অর্ধেক ভাড়া দিতে চাইলে তানজিল পরিবহন (ঢাকা মেট্রো জ-১১১০১৭) এর স্টাফরা পুরো ভাড়া চায়। কেন স্টুডেন্ট ভাড়া রাখা হবে না, এ নিয়ে বিতর্কের এক পর্যায়ে বাস মিরপুর-১ এর গোল চত্বরে পৌঁছালে তানজিল পরিবহনের অন্য স্টাফরা মিলে তাদের উপর চড়াও হয়। এতে তিনজনই মারাত্মকভাবে আহত হন।

অয়নের হাতে ও আঙ্গুলে ফ্রাকচার হয়, রাজনেরও হাতে ও পায়ে আঘাত লাগে। হিমুর মাথা ফেটে গেছে। হিমুর মাথায় ছয়টি সেলাই দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে সূত্রটি। তাদের প্রচুর রক্তক্ষরণ শুরু হলে এলাকাবাসী মিরপুর সেলিনা হাসপাতালে ভর্তি করে। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা হাসপাতালে ভর্তি আছেন।

cljnu2

ভুক্তভোগী কনক হিমু ক্যাম্পাসলাইভকে জানান, তারা অর্ধেক ভাড়া দিতে চাইলে তাদেরকে বাসের কর্মচারীরা অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা প্রতিবাদ করলে এক পর্যায়ে তাদের গায়ে হাত তোলে।

এ বিষয়ে জানতে চাইলে তানজিল বাসের পরিচালক আবুল হোসেন ক্যাম্পাসলাইভকে জানান, বাসের ভাড়া নিয়ে স্টাফদের সাথে এরকম একটি ঘটনা ঘটেছে। তবে ওই তিন শিক্ষার্থী আমাদের দুটি গাড়ির গ্লাস ভেঙে ফেললে উপস্থিত লোকজন তাদেরকে পাল্টা জবাব দেয়। আমাদের কোনো স্টাফ তাদের গায়ে হাত তোলেনি। গ্লাস ভাঙ্গা গাড়ি দুটি দারুস সালাম থানায় আছে বলে জানান তিনি।

 

ঢাকা, ০৩ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি