[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্লেবয় ম্যাগাজিনে মুসলিম তরুণী


প্রকাশিত: October 3, 2016 , 9:56 pm | বিভাগ: ইন্টারন্যাশনাল,শোবিজ


NEW YORK, NY - JUNE 22:  Producer Noor Tagouri attends " Free State Of Jones" New York Premiere at Paris Theater on June 22, 2016 in New York City.  (Photo by John Lamparski/WireImage)

ইন্টারন্যাশনাল লাইভ: নূর তাগৌরি। মুসলিম তরুণী। ২২ বসন্তের যুবতি। প্লেবয় ম্যাগাজিনের মডেল। তাকে ঘিরেই এখন আলোচনা ও সমালোচনা ঝড় বইছে। প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে আসছেন ওই মুসলিম তরুণী। তিনি আমেরিকান একজন সাংবাদিক। সাংবাদিকতা করেন ‘নিউজি’ নামের মার্কিন একটি অনলাইনে। প্লেবয়ের অক্টোবর ইস্যুতে তাকে পাওয়া যাবে।

এতে তিনি হিজাব পরিহিত অবস্থায় পোজ দিয়েছেন। তার এ সিদ্ধান্তকে অনেকে উৎসাহিত করেছেন। কিন্তু অন্য অনেকে তার এমন সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছেন। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন। এতে বলা হয়েছে, প্লেবয় ম্যাগাজিনে নূর তাগৌরিকে দেখা যাবে একজন যৌনকর্মী, একজন কমেডিয়ান ও একজন উপন্যাসিকের সঙ্গে।

দলত্যাগী (রেনিগেড) সিরিজ নামে একটি সিরিজ চালু করেছে প্লেবয়। তার অংশ এটি। এতে মানুষের সেই সব বিষয় তুলে ধরা হয়েছে, যা তারা করতে ভালবাসেন। কিন্তু তা করতে গেলে জীবনের ঝুঁকি আছে।

noor taugir

এ বছর শুরুর দিকে প্লেবয় তার নীতিতে বেশ কিছু পরিবর্তন এনেছে। তাতে বলা হয়েছে, তারা পূর্ণাঙ্গ নগ্ন ছবি আর প্রকাশ করবে না।

এর আওতায় নূর তাগৌরিকে প্লেবয় ম্যাগাজিনে দেখা যাবে কালো জিন্স পরিহিত অবস্থায়। থাকবে একটি চামড়ার জ্যাকেট। অবশ্যই মাথা থাকবে ঢাকা। রক্ষণশীল এমন পোশাকে তিনি হাজির হলেও সমালোচনা এড়াতে পারছেন না। তবে এর জবাবে তিনি বলেছেন, কে কি বলছেন সেদিকে মনোযোগ দেয়া বা কে কি লিখছেন তা পড়ে দেখার কোন প্রয়োজন নেই আমার।

 

ঢাকা, ০৩ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম