[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবি ছাত্রলীগ নেতার কোপে আহত ছাত্রীকে ঢাকায় প্রেরণ


প্রকাশিত: October 4, 2016 , 2:01 am | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


badrulalam

শাবি লাইভ : এমসি কলেজ ক্যাম্পাসে হামলায় আহত ছাত্রীর অবস্থা আশংকাজনক। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিকভাবে অপারেশন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। একটি সূত্র জানিয়েছে হামলায় ওই ছাত্রীর মাথার একপাশে মস্তক বের হয়ে গেছে।

জানা গেছে, সোমবার এমসি কলেজ ক্যাম্পাসে এক ছাত্রীকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা কুপিয়ে আহত করেছে। এঘটনায় ওই নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। পরে তাকে আশংকাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আহত ছাত্রী খাদিজাকেও ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার বিকেলে সিলেটের এমসি কলেজে ঘুরতে যায় খাদিজা নামে ওই ছাত্রী। এসময় হঠাৎ তার প্রেমিক শাবি শাখা ছাত্রলীগের এসিস্ট্যান্ট সেক্রেটারি বদরুল আলম তার ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়।

পরে বিক্ষুব্ধ জনতা বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। বদরুল মাবির অর্থনীতি বিভাগে পড়েন। জানা গেছে, সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগমের সঙ্গে বদরুলের ৬ বছর ধরে প্রেম চলছে। সম্প্রতি তাদের বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না।

এতে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রলীগ নেতা তার প্রেমিকার ওপর হামলা চালায়। এদিকে এঘটনার পরপরই খাদিজার সহপাঠীরা টিলাগড় পয়েন্টে অবস্থান নেন। এতে সিলেট-তামাবিল পয়েন্টে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

এদিকে বদরুলকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি জানান, বদরুলকে আটক করা হয়েছে।

সিলেট সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের প্রফেসর জিল্লুর রহমান জানান, হামলায় ওই ছাত্রীর মস্তক বের হয়ে গেছে। তাকে অপারেশন করা হয়েছে।

ঢাকা, ০৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেএন