[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আহত ছাত্রীর বাসায় লজিং থাকতেন শাবির সেই নেতা!


প্রকাশিত: October 4, 2016 , 3:00 am | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


badrulalam

শাবি লাইভ : এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রীকে কুপিয়ে আহত করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম ওই ছাত্রীর বাসায় লজিং থেকে পড়াশোনা করতেন। এসময় তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে দাবি করেছে সে।

দীর্ঘ প্রেমের সম্পর্ক চলাকালে হঠাৎ তাদের মাঝে ছন্দপতন হয়। বনিবনা হচ্ছিল না তাদের মাঝে। আর এতেই ক্ষিপ্ত হয়ে বদরুল খাদিজা নামে ওই ছাত্রীকে কুপিয়ে আহত করে। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছে বদরুল। তার সঙ্গে প্রতারণা করা হয়েছে বলেও সে জানিয়েছে।

বদরুলকে আটক করে নিয়ে যাওয়ার সময় সে সাংবাদিকদের জানায়, ওই ছাত্রীর দ্বারা প্রতারণার শিকার হয়েছেন তিনি।

তবে অপর একটি সূত্রের দাবি প্রেমে প্রত্যাখ্যাত হয়েই বদরুল এমন নৃশংস হয়েছে। অপমান সইতে না পেরে বেপরোয়া হয়ে ওঠে বদরুল। অবশেষে প্রকাশ্যেই ক্যাম্পাসে ওই ছাত্রীকে কুপিয়ে আহত করেছে সে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের হাউসা গ্রামের মাসুক মিয়ার মেয়ে খাদিজা আক্তার নার্গিসের বাড়িতে লজিং থাকত শাবির অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।

সেখানে থাকাকালে মেয়েটির কাছে প্রেম নিবেদন করে সে। নার্গিস বারবার প্রত্যাখ্যান করে। বিকেলে এমসি কলেজ মসজিদের পেছনে শিক্ষার্থীদের সামনেই ওই ছাত্রীকে কুপিয়ে আহত করে বদরুল।

এদিকে হামলায় আহত ছাত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ওই ছাত্রীর মাথার একপাশে মস্তক বের হয়ে গেছে।

জানা গেছে, সোমবার বিকেলে সিলেটের এমসি কলেজে যায় খাদিজা নামে ওই ছাত্রী। এসময় হঠাৎ শাবি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম তার ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়।

পরে বিক্ষুব্ধ জনতা বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি জানান, বদরুলকে আটক করা হয়েছে।

সিলেট সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের প্রফেসর জিল্লুর রহমান জানান, হামলায় ওই ছাত্রীর মস্তক বের হয়ে গেছে। তাকে অপারেশন করা হয়েছে।

ঢাকা, ০৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেএন