[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



নোবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনাল


প্রকাশিত: October 4, 2016 , 8:26 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাসে খেলা,চট্টগ্রামের ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


NBIPROBI1

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে আয়োজিত “আন্তঃবিভাগ সফ্টবল ক্রিকেট প্রতিযোগিতা-২০১৬” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার বিকালে নোবিপ্রবি কেন্দ্রিয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক পলাশ কর্মকারের সভাপতিত্বে, অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক, প্রক্টর মো. মুশফিকুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি জনাব মেহেদি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক মো.রুহুল আমিন ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন সহ হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগ এবং ইনস্টিটিউটের চেয়ারম্যান ও পরিচালক শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর হতে শুরু হওয়া এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ১৪টি বিভাগ অংশগ্রহণ করেছে। এতে লীগ ও নক আউট যুক্ত পদ্ধতিতে মোট ২৫টি খেলা অনুষ্ঠিত হয়। আর আজকের ফাইনাল খেলায় এগ্রিকালচার বিভাগের বিরুদ্ধে মাইক্রোবায়োলজি বিভাগ ২ উইকেটে বিজয় লাভ করে চ্যাম্পিয়ন হয়।

NBIPROBI

সেরা বোলার, ম্যান অব দা টুর্নামেন্ট ও ফাইনাল হন বিজয়ী দলের আবদুর নুর আর সেরা ব্যাটসম্যান হওয়ার গৌরব অর্জন করেন বিবিএ শিক্ষার্থী সাফায়েত হোসেন। পরে উৎসবমুখর পরিবেশে শিক্ষক-কর্মকর্তাদের মাঝে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিনের সাদা দল অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পাভেলের নীল দলের বিরুদ্ধে ২৪ রানে জয় লাভ করে।

সেরা বোলার হন জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন আর সেরা ব্যাটসম্যান হন শিক্ষক মামুন অর রশিদ। শেষে দুই দলের প্রতিযোগীদের মাঝে শরীরচর্চা শিক্ষা বিভাগের সৌজন্যে পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকা, ০৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ