[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আ’লীগ নেতা খোরশেদ খুন: পাওনা ১৮০ টাকা চাওয়া কি অপরাধ?


প্রকাশিত: October 5, 2016 , 4:48 pm | বিভাগ: ক্রাইম এন্ড 'ল


khorshed

শেরপুর লাইভ: শেরপুরের নকলা ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি খোরশেদুর রহমান (৪৫) মাত্র ১৮০ টাকার জন্য খুন হয়েছে। এ খুনের ঘটনাটি ঘটেছে আজ ৫ অক্টোবর বুধবার সকালে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে।

হত দরিদ্র মুদির দোকানেই চলে তার পরিবার, এলাকার সকলেই মানেন তাকে, তার নীতি আদর্শের কাছে বড় বড় মানুষেরও হার মানতে হয়। কারন তিনি রাজনীতি করেন নিজের জন্য না, এলাকার সাধারণ জনগণের জন্য।

পুুলিশ ও এলকাবাসী সূত্রে জানা যায়, শেরপুর জেলার নকলা উপজেলায় ৮ নং চর অষ্টাধর ইউনিয়নের চর বামনা গ্রামের মৃত আব্দুস ছোবহানের ছেলে ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সভাপতি খোরশেদুর রহমান।

তিনি তার নিজের মুুদি দোকানে বসে ছিলেন। এসময় ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার চর নিয়ামতপুর গ্রামের আব্দুল খান এর ছেলে ময়না মিয়া (২২) তার শশুর বাড়ি চর বামনা গ্রামে বেড়াতে এসে খোরশেদুর রহমানের দোকানে ১৮০ টাকা বাকী নেয়।

ঘটনার দিন সকাল ১০ টার দিকে খোরশেদুর রহমান ময়নার কাছে পাওনা ১৮০ টাকা চাইলে ময়নার সাথে তর্ক-বিতর্ক বেধে যায়। এক পর্যায় ময়না ক্ষিপ্ত হয়ে দোকানে রাখা একটি ছুড়ি দিয়ে খোরশেদুর রহমানের বুকে’র বা’পাশে আঘাত করে। এতে খোরশেদ ঘটানস্থলেই মারা যায়।

খবর পেয়ে বেলা ১২ টার দিকে নকলা থানা পুলিশ ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হায়দার আলী জানান।
ঢাকা, ০৫ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ