[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



পেরুর সমতায় ফেরার দায় নিলেন মাসচেরানো


প্রকাশিত: October 7, 2016 , 11:04 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


Mas

স্পোর্টস লাইভ: পেরুর মাঠ থেকে ২-২ গোলে ড্র করে ফেরে এদগার্দো বাউসার দল। এদিকে পেরুর সমতায় ফেরা গোলটির দায় নিজের কাঁধে নিয়েছেন আর্জেন্টিনার মিডফিল্ডার হাভিয়ের মাসচেরানো।

২-১ ব্যবধানে এগিয়ে থাকা আর্জেন্টিনার বিপক্ষে পেনাল্টি থেকে ৮৪তম মিনিটে পেরুর সমতাসূচক গোলটি করেন ক্রিস্তিয়ান কুয়েভা। মাসচেরানোর একটি ব্যাকপাস ধরে ফেলেন পেরুর অধিনায়ক পাওলো গেররেরো। রামিরো ফুনেস মোরি তাকে ডি-বক্সে ফেলে দেওয়ায় স্পটকিকের নির্দেশ দেন রেফারি।

ম্যাচ শেষে মাসচেরানো বলেন, “দল অনেক চেষ্টা করেছে এবং আমরা এগিয়ে ছিলাম। দুর্ভাগ্যবশত আমার ভুলের কারণে ৩ পয়েন্ট পাইনি আমরা।”

এই ড্রয়ের পর ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে পঞ্চম স্থানে আছে আর্জেন্টিনা। ১৬ পয়েন্ট নিয়েও গোল পার্থক্যে এগিয়ে থেকে তৃতীয় স্থানে একুয়েডর। আর্জেন্টিনার সঙ্গে পয়েন্ট ও গোল পার্থক্য সমান হলেও বেশি গোল করার সুবাদে চতুর্থ স্থানে আছে কলম্বিয়া।

নেইমারের নৈপুণ্যে পেরুকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়া ব্রাজিল ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছ। ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারানো উরুগুয়ে ১৯ পয়েন্ট নিয়ে নবম রাউন্ড শেষে শীর্ষস্থান ধরে রেখেছে।

আর্জেন্টিনার ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দি পেরুর সঙ্গে ড্র নিয়ে পড়ে না থেকে প্যারাগুয়ের বিপক্ষে আগামী ম্যাচ নিয়ে ভাবতে সতীর্থদের পরামর্শ দেন।

“ড্র নিয়ে আমরা দু:খিত আর বিরক্ত, কিন্তু আমরা এ নিয়ে থাকতে পারি না। নিজেদের জন্য দু:খ পাওয়ার কারণ নেই। আমাদের আগামি ম্যাচের জন্য মনোযোগ দিতে হবে।”
ঢাকা, ০৭ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ