[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



লক্ষ্মীপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী লালসার শিকার


প্রকাশিত: October 7, 2016 , 11:28 pm | বিভাগ: ক্যাম্পাস,চট্টগ্রামের ক্যাম্পাস,মাদ্রাসা


rape

লক্ষ্মীপুর লাইভ: চতুর্থ শ্রেণির ছাত্রী লালসার শিকার হয়েছে। এক বখাটে তাকে ফুঁসলে নিয়ে ধর্ষণ করে। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, ৪র্থ শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে বৃহস্পতিবার রাত পোনে ৮টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই নির্যাতিত শিশুর মা বাদী হয়ে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার সকালে ধর্ষক শাহজাহানকে আসামী করে এ মামলা দায়ের করা হয়।
পুলিশ ও শিশুটির মা জানায়, শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার ৪র্থ শ্রেনীতে পড়ছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাদ্রাসা যাওয়ার পথে শিশুটিকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায় বখাটে শাহজাহান।

পরে ঘরের দরজা-জানালা বন্ধ করে আটকিয়ে রেখে ধর্ষণ করে সে। শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে শাহজাহান ঘর থেকে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য রাত পৌনে ৮টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে শিশুটি ওয়ান স্টপ কাউসিস সেন্টারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছে। রায়পুর থানার ওসি লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

ঢাকা, ০৭ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি