[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



তামিম-ইমরুলকে পাচ্ছেনা বাংলাদেশ


প্রকাশিত: October 9, 2016 , 4:17 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


tamim+imrul+cl

স্পোর্টস লাইভ: মাশরাফির ভাগ্য ভাল যচ্ছেনা। কেন জানি ওলট পালঠ লেগেই আছে। যেন শনি ভর করেছে। একটার পর একটা সমস্যা আর ছাড়ছেনা।

প্রথম ওয়ানডের মত দ্বিতীয় ওয়ানডেতেও টসে হারলেন তিনি। ফলস্বরূপ আমন্ত্রণ পেলেন প্রথমে ব্যাট করার জন্য। ব্যাট করতে নেমে শুরুটা বেশ আত্মবিশ্বাসের সঙ্গে করেছিলেন ইমরুল কায়েস এবং তামিম ইকবাল। দুজনের ২৫ রানের জুটি বাংলাদেশকে শুরুতেই বড় ইনিংসের স্বপ্ন দেখাতে শুরু করেছিল।

তবে চিরাচরিত ভুলটা করে বসলেন ইমরুল কায়েস। গত ম্যাচে সেঞ্চুরি করার কারণে যে আত্মবিশ্বাস ভর করেছিল, সেটা যেন একটু বেশিই হয়ে গেলো। যে কারণে ক্রিস ওকসের কাছ থেকে একটি শট বল পেয়েই লোভ সামলাতে পারলেন না তিনি। ডিপ স্কয়ার লেগে তুলে দিলেন আকাশে। ইংল্যান্ডও জাল পেতেছিল যেন। ক্যাচটা তালুবন্দি করতে মোটেও কষ্ট করতে হয়নি ডেভিড উইলিকে।

১৮ বলে দুটি বাউন্ডারিতে ১১ রান করে সাজঘরে ফিরে গেলেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান। ইমরুলের মত একই ফাঁদে পা দিলেন তামিম ইকবালও।

লেগ সাইডে ফিল্ডিং সাজিয়ে রেখেছিলেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। বোলার সেই ক্রিস ওকস। তামিমকে প্রলুব্ধ করলেন শট খেলার জন্য। শট বল হালকা বাউন্স হয়ে এসেছিল। তামিম পুল করতে গেলেন। সুতরাং ক্যাচ মিড উইকেটে। মঈন আলি ক্যাচটা ধরলেন। ৩১ বলে ১৪ রান করে আউট হলেন তামিম।

 

ঢাকা, ০৯ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি