[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রলোভনে ধর্ষণ


প্রকাশিত: October 10, 2016 , 8:21 pm | বিভাগ: ক্রাইম এন্ড 'ল


rape_web-ss

সাভার লাইভ: এবার চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। সাভারের আশুলিয়ায় এই ঘটনা ঘটে। প্রতারক রফিকুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

আশুলিয়ার টেঙ্গুরী এলাকার বোরহান হাজীর ভাড়া বাড়ি থেকে ওই ধর্ষককে রোববার দুপুরে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। আটক রফিকুল টাঙ্গাইল জেলার সদর থানা এলাকার রাঙ্গাটেরা গ্রামের ছাফাই মণ্ডলের ছেলে।

সে টেঙ্গুরী এলাকায় বাসা ভাড়া থেকে চন্দ্রা এলাকায় একটি কারখানায় প্রিন্টিং এর শ্রমিক হিসেবে কাজ করতো। এলাকাবাসী জানায়, টেঙ্গুরী এলাকার আক্কাস মন্ডলের বাড়ির ভাড়াটিয়া নাজিমুদ্দিনের কিশোরী কন্যা নাজমাকে (১৫) চাকুরী দেয়ার কথা বলে শনিবার বাসা থেকে নিয়ে যায় লম্পট রফিকুল।

পরে তাকে গাজীপুরের কোনাবাড়ি এলাকার হিমালয় আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই কিশোরী বাসায় এসে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের সদস্যরা আত্মহত্যার কারণ জানতে চাইলে ধর্ষণের বিষয়টি প্রকাশ পায়।

এ ঘটনায় স্থানীয়রা ধর্ষক রফিকুলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই মতিউর রহমান শরীফ জানান, ধর্ষক রফিকুলকে আটক করে থানায় আনা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা দায়েরসহ ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ওসিসি) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

 

ঢাকা, ১০ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম