[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



খাদিজার পরিবারের পাশে থাকবে শাবি ভিসি


প্রকাশিত: October 10, 2016 , 9:13 pm | বিভাগ: ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


sust-vc_photo

সিলেট লাইভ: অবশেষে ভিসির মন গলেছে। তিনি খাদিজার বাড়িতে পা রাখলেন। সিলেট সরকারি মহিলা কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর নৃশংস হামলার ঘটনায় তার পরিবারের সঙ্গে দেখা করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভিসির একটি প্রতিনিধি দল।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আমনিুল হক ভূইয়ার নির্দেশে এ প্রতিনিধি দল খাদিজার গ্রামের বাড়ি সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের আউশা গ্রামে গিয়ে পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে।  ভিসি খাদিজার মা, বাবাকে শান্তনা দেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর রাশেদ তালুকদারের নেতৃত্বে এ সাক্ষাতের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর আখতারুল ইসলাম, প্রফেসর ড. জহির বিন আলম, প্রথম ছাত্রী হলের প্রাধ্যক্ষ প্রফেসর আমিনা পারভীন, খাদিজার ওপর নৃশংস হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় থেকে গঠিত তদন্ত কমিটি সদস্য ড. মুনশী নাছের ইবনে আফজাল।

সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম, আবু হেনা পহিল, সহকারী প্রশাসনিক (নিরাপত্তা) কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সামিউল ইসলাম। এ সময় শাবি প্রশাসন খাদিজার পরিবারের খোঁজ-খবর নেন। বিশ্ববিদ্যালয় সর্বদাই খাদিজা ও তার পরিবারের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

 

ঢাকা, ১০ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম