[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাতক্ষীরার সুনিতা মণ্ডল এখন সুমাইয়া সুলতানা


প্রকাশিত: October 10, 2016 , 9:51 pm | বিভাগ: কলেজ,খুলনার ক্যাম্পাস,ন্যাশনাল


hindu+muslim
সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরার একজন কলেজ ছাত্রী ধর্ম পরিবর্তন করেছেন। তিনি সনাতন হিন্দু ধর্ম ছেড়ে মুসলমান ধর্মে ধিক্কা নিয়েছেন। তার নাম সুনিতা মণ্ডল। ওই কলেজ ছাত্রী আদালতের মাধ্যমে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেন।

সোমবার দুপুরে সাতক্ষীরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এফিডেভিট করে তিনি ধর্ম পরিবর্তন করে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেন। যার স্মারক নং- ৬৮৪, তারিখ : ১০/১০/১৬ইং। সুনিতা মণ্ডল কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের বিশ্বনাথ মণ্ডল ও মাতা জোসনা রাণীর কন্যা।

তিনি কালিগঞ্জের ইউনাইটেড আইডিয়াল কলেজের ছাত্রী। বর্তমানে ধর্ম পরিবর্তন করে তার নাম রাখা হয়েছে সুমাইয়া সুলতানা। ধর্ম পরিবর্তন করায় তার পরিবারের পক্ষ থেকে তাকে এবং ধর্ম গ্রহণে সহযোগীতাকারীদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন সুমাইয়া।

তিনি যাতে পরিপূর্ণভাবে ইসলাম ধর্ম পালন করতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। তিনি বলেছেন, প্রাপ্ত বয়স্কা। আমার নিজের ব্যাপারে চিন্তা করার অধিকার আছে। কারো কাছ থেকে কোন প্ররোচণা বা কেউ চাপ প্রয়োগ করেনি আমাকে।

তিনি আরও বলেন, আমি স্বাধীনভাবে ইসলামের কাজ তথা আল্লাহ তায়ালার হুকুম-আহকাম পালন করতে চাই। তিনি সকলের দোয়া ও ভালভাবে বেঁচে থাকার জন্য সহযোগিতা কামনা করেছেন।

 

ঢাকা, ১০ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম