[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আইইউবি প্রকৌশল বিভাগের পুনর্মিলনী


প্রকাশিত: October 11, 2016 , 7:54 pm | বিভাগ: ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


IU

লাইভ প্রতিবেদক: ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে এক বর্ণাঢ্য পুনর্মিলনী। ক্যাম্পাসে চলছে অনুষ্ঠানের প্রস্তুতি পূর্বক ব্যাপক সাজ্-সজ্জা। আর এধরনের মিলন মেলার অগ্রিম সংবাদে শিক্ষার্থীদের মাঝে নেমে এসেছে আনন্দ ধারা।

ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে প্রকৌশল বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি বছরের ৩ নভেম্বর।

বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের প্রধান এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আব্দুর রাজ্জাক আয়োজন সম্পর্কে জানান, আমাদের সাবেক শিক্ষার্থীরা নাম করা সব প্রতিষ্ঠানে চাকরি করছেন। তারা বিশ্ববিদ্যালয়ে আসার তেমন একটা সময় পায় না। আমরা উদ্যোগ নিয়েছি তারা যেন নিজ ক্যাম্পাসে কিছু সময় কাটাতে পারে।

তিনি বলেন, এই আয়োজনের ফলে নতুন শিক্ষার্থীদের সঙ্গে পুরোনো শিক্ষার্থীদের একটি যোগাযোগ তৈরি হবে। আগামী ৩ নভেম্বর সন্ধ্যা থেকেই প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে শুরু হবে অনুষ্ঠান। একই দিন সকাল থেকেই দিনব্যাপী চলবে আই ইইই ডে।

আয়োজিত এই পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিতে হলে প্রাক্তন সকল শিক্ষার্থীদের নিবন্ধন করতে হবে অনলাইনের মাধ্যমে। বিকাশের মাধ্যমে দেওয়া যাবে নিবন্ধন ফি। এছাড়াও সরাসরি ক্যাম্পাসে গিয়েও এই নিবন্ধন ফি দেওয়া যাবে বলে আয়োজকরা নিশ্চিত করেছেন।

ঢাকা, ১১ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ