[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘শাবি প্রশাসনকে ৪ দিনের আল্টিমেটাম’


প্রকাশিত: October 12, 2016 , 9:30 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


SUST_Hal -campus-live

শাবিপ্রবি লাইভ: ভর্তি ফরমের মূল্য কমাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রমাসনকে শিক্ষার্থী মঞ্চ নামের একটি সংগঠন এই চারদিনের আল্টিমেটাম দেয়। আসন্ন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি ফরমের মূল্য কমাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসনকে চারদিনের আল্টিমেটাম দিয়েছে ‘ভর্তি ফরমের মূল্য বৃদ্ধি বিরোধী শিক্ষার্থী মঞ্চ’।

বুধবার শাবিপ্রবি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই আল্টিমেটাম দেওয়া হয়। নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি ফরমের ফি না কমালে সাধারণ শিক্ষার্থীদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছে মঞ্চটি।

লিখিত বক্তব্যে মঞ্চের মুখপাত্র ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক আহ্বায়ক সারোয়ার তুষার বলেন, ২০১৬-১৭ সেশনে ভর্তি ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ১ হাজার থেকে ১২শ’ টাকা। যা বিগত ২০০৮-০৯ সেশনের চারগুণ বেশি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহবায়ক অপু কুমার দাশ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক আহবায়ক গিয়াস বাবুসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ছাত্রসংগঠনের নেতাকর্মীরা।

আগামী ১৬ অক্টোবর থেকে ভর্তি পরীক্ষার আবেদন শুরু হওয়ার আগেই এ সিদ্ধান্ত পরিবর্তন না হলে ধর্মঘটসহ টানা আন্দোলনের হুমকি দেন নেতারা।

ঢাকা, ১২ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ