[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



পুলিশ পরিবারের কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান


প্রকাশিত: October 14, 2016 , 6:04 pm | বিভাগ: আপডেট,এচিভমেন্ট,ন্যাশনাল


Kriti

লাইভ প্রতিবেদক: কিশোরগঞ্জে পুলিশ পরিবারের কৃতী শিৰার্থীদের সংবর্ধনা ও মেধাভিত্তিক বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ লাইন ড্রিল শেডে কিশোরগঞ্জ পুলিশ নারী কল্যাণ (পুনাক) এ অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনের সভানেত্রী উম্মে সালমা মুন্নীর সভাপতিত্বে এতে পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা সনদ ও বৃত্তির নগদ টাকা তুলে দেন। অনুষ্ঠানে জেলার পুলিশ পরিবারের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২০ কৃতী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে জেলার পুলিশ পরিবারের মোট ৪৪ জন শিক্ষার্থীর মাঝে ৬৫ হাজার টাকা বৃত্তি হিসেবে বিতরণ করা হয়। এর মধ্যে জিপিএ-৫ প্রাপ্ত প্রাথমিক শিক্ষা সমাপনীর আটজন, জেএসসির ১৫জন, এসএসসির ১৪জন এবং এইচএসসির সাতজন কৃতী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

এতে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদুল হাসান, সংগঠনের সহ-সভানেত্রী হীরা রহমান শ্রেয়া প্রমুখ বক্তব্য রাখেন। এসময় জেলার বিভিন্ন থানার ওসিসহ পুনাক সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ