[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঢাকায় পাওলি দাম, গানের শুটিংয়ে ব্যাস্ত


প্রকাশিত: October 14, 2016 , 7:37 pm | বিভাগ: শোবিজ


পাওলি-দাম

শোবিজ লাইভ: ‘সত্তা’ ছবির গানের শুটিংয়ে অংশ নিতে ঢাকায়  ভারতের আলোচিত অভিনেত্রী পাওলি দাম। আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটার ফ্লাইটে ঢাকায় পৌঁছেন তিনি। ঢাকায় ফিরে বিশ্রাম শেষে কাল শনিবার সকালের ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

আর দুপুরের দিকে যাবেন ছবির নায়ক শাকিব খান। এক সপ্তাহেরও বেশি সময় ধরে কক্সবাজারে দুটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করবেন বলে জানান ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

কলকাতার আলোচিত অভিনেত্রী পাওলি দামের শুক্রবার বিকেল সাড়ে তিনটার ফ্লাইটে ঢাকায় আসার কথা রয়েছে। এর কারণ হিসেবে ‘সত্তা’ ছবিটির পরিচালক জানিয়েছেন গানের শুটিংয়ে অংশ নিতে আসছেন তিনি। আর ঢাকায় ফিরে বিশ্রাম শেষে কাল শনিবার আবার সকালের ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন পাওলি।

এদিকে আজ দুপুরের দিকেই কক্সবাজারের উদ্দেশ্যেই ঢাকা ত্যাগ করছেন শাকিব খান। পরিচালক সূত্রে জানা গেছে, এক সপ্তাহেরও বেশি সময় ধরে কক্সবাজারে দুটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং হবে। কক্সবাজারে শুটিংয়ের এ অংশে ‘সত্তা’ ছবির যে দুটি গানের শুটিং করা হবে তার কোরিওগ্রাফি করবেন মাসুম বাবুল।

শাকিব খান ও পাওলি দাম ছাড়া ‘সত্তা’ ছবিতে অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, শামীমা নাজনীন, ডন, শিমুল খানসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন হাসিবুর রেজা কল্লোল। আর এ ছবির সব কটি গানের সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, মমতাজ, বাপ্পা মজুমদার, মিলা প্রমুখ।
ঢাকা, ১৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ