[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



নেত্রকোনার কেন্দুয়ায় মানববন্ধন


প্রকাশিত: October 14, 2016 , 8:41 pm | বিভাগ: ক্রাইম এন্ড 'ল


Netrokona

নেত্রকোনা লাইভ: নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ভরাপাড়া ফাজিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক আবদুল হান্নানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল সাড়ে ১২টার দিকে মাদরাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

চিকনী-জনতাবাজার সড়কের মাদরাসা প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, গভর্নিংবডির সহ-সভাপতি এমদাদুল হক ভূইয়া, সদস্য এমদাদুল হক সুজন, অধ্যক্ষ আবু সাদেক, উপাধ্যক্ষ মাজহারুল ইসলাম, প্রভাষক আবদুল মোনয়েম খন্দকার, ফাজিল শ্রেণির ছাত্র সোহাগ রানা প্রমুখ।

বক্তারা শিক্ষক আবদুল হান্নানের ওপর হামলাকারীদের চিহ্নিত সন্ত্রাসী দাবি করে বিল্লাল হোসেন ও তার সহযোগীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

উল্লেখ্য, উপজেলার সান্দিকোনা ইউনিয়নের মাইজহাটি গ্রামের বাসিন্দা ও ভরাপাড়া ফাজিল মাদরাসার শরীর চর্চা শিক্ষক আবদুল হান্নান বুধবার বিকাল পাঁচটার দিকে স্থানীয় মডেল বাজারে যাওয়ার পথে একই গ্রামে বিল্লাল হোসেন, তার ছোট ভাই বাবুল হোসেন ও জুয়েল মিয়াসহ কয়েকজন মিলে তার ওপর সন্ত্রাসী কায়দায় হামলা চালায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই দিন উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ পাঠান।

 

ঢাকা, ১৪ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম