[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছয় বছর পর শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটি


প্রকাশিত: October 15, 2016 , 12:25 am | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


শাবি লাইভ : দীর্ঘ ছয় বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণা করেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান।

এর আগে ২০১০ সালের মে মাসে গঠিত হয় শাবি শাখা ছাত্রদলের কমিটি।

pres-gs

ছবি : (বাঁ থেকে) সভাপতি ও সাধারণ সম্পাদক

নতুন কমিটিতে এম এ রাকিবকে সভাপতি এবং আসাদ খান সাদীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন টিপু, সহ-সভাপতি ফখরুল ইসলাম এবং অনুপ দে, যুগ্ম-সাধারণ সম্পাদক সুয়েব খান, সারোয়ার জাহান, মিজানুর রহমান মৃদুল, হোসাইন আহমেদ রিয়াদ, মাসুম বিল্লাহ এবং শাকিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, সহ-সাধারণ সম্পাদক নুরুল হক, প্রচার সম্পাদক আবির হোসেন রাফি এবং দফতর সম্পাদক মনির হোসেন।

শাবি শাখা ছাত্রদলের নতুন সভাপতি এম এ রাকিব বলেন, ক্যাম্পাসে আমাদের বর্তমানে কৌশলগত অবস্থান রয়েছে। খুব দ্রুতই আমরা শাখা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন শুরু করব।

সাধারণ সম্পাদক আসাদ খান সাদী বলেন, আমরা শাবি প্রশাসনের কাছে দাবি জানাব ক্যাম্পাসে সকল ছাত্রসংগঠনের সহবস্থানের পাশাপাশি অগণতান্ত্রিক সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন অব্যাহত থাকবে।
শাবি//এনডি, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন