[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইউএপিতে ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন


প্রকাশিত: October 15, 2016 , 9:54 pm | বিভাগ: ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


Ua

ইউএপি লাইভ: বাংলাদেশ সোসাইটি ফর টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট (বিএসটিকিউএম) এবং ইউনিভার্সিটি অব এশিয়া (ইউএপি) এর যৌথ উদ্যোগে আজ শনিবার, ইউএপিতে ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন অনুষ্ঠিত হয়েছে।

বিএসটিকিউএম একটি অলাভজনক প্রতিষ্ঠান যা বাংলাদেশে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ বছর কনভেনশনের উদ্দেশ্য হলো: শিক্ষার গুনগতমান উন্নয়নে সচেতনা সৃষ্টি, মানবসম্পদ উন্নয়ন এবং শিক্ষা প্রতিষ্ঠানে সংস্কৃতির উন্নয়ন ঘটানো।

এ বছর ২১টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৬০০-র অধিক ছাত্র-ছাত্রী এই কনভেনশনে অংশগ্রহন করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি প্রফেসর আব্দুল মতিন পাটোয়ারী, প্রফেসর এমিরেটাস, সাবেক ভিসি, ইউএপি এবং বুয়েট।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খাঁন। তিনি সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

জনাব আসাদুজ্জান খান বলেন, ছাত্র-ছাত্রীদের বিষয় সম্পর্কিত সঠিক ধারণা অর্জন ও বাস্তব জীবনে প্রয়োগ করা দক্ষতা অর্জনই মান-সম্মত শিক্ষা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাইউম রেজা চৌধুরী, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি, ইউএপি। প্রফেসর এম আর কবির, আহবায়ক, ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন এবং উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউএপির প্রো-ভিসি।
ঢাকা, ১৫ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ