[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যে কারণে অবাক মেডিকেল শিক্ষার্থী রায়হানুল বারী


প্রকাশিত: October 15, 2016 , 11:42 pm | বিভাগ: আপডেট,মেডিকেল কলেজ


Lalmonirha+CL

লালমনিরহাট লাইভ: অবাক হলেন মেডিকেল শিক্ষার্থী রায়হানুল বারী রাসেল। কেবল ফোন নয় তার চাহিদা মেটানোর স্বপ্নও কাজ করেছে তাতে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফোন কল পেয়ে খুশি হয়েছেন। বলেছেন, শুকুর আলহামদুল্লিাহ। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার হতদরিদ্র পরিবার থেকে মেডিকেলে চান্স পাওয়া রায়হানুল বারী রাসেল।

ফোনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী রায়হানুল বারী রাসেল ও তার বাবা সাফিউল ইসলামের সঙ্গে প্রায় ৫ মিনিট কথা বলেন। মন্ত্রী তাদের কুশল জিজ্ঞাসাবাদ করেন। পরীক্ষার ফলাফল, ভর্তি সংক্রান্ত বিষয় ও রাসেলের পরিবারের খোঁজখবরও নেন। এ নিয়ে রাসেলদের পরিবারে বর্তমানে আনন্দের বন্যা বইছে।

রাসেল বলেন, আমি কোনো দিন ভাবতেই পারিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্যার আমাকে ফোন করবেন। স্যারের ফোন পেয়ে আমি খুবই গর্বিত। আমার পড়াশুনার বিষয়ে তিনি আশ্বস্ত করেছেন। ঢাকায় গিয়ে আমাকে যোগাযোগ করতে বলেছেন।

রাসেলের বাবা সাফিউল ইসলাম জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্যার আমাদের মতো হতদরিদ্র পরিবারে খোঁজখবর নেওয়ায় আমরা খুব আনন্দিত।

এদিকে মেধাবী রাসেল মেডিকেলে চান্স পাওয়ায় তার পড়াশুনার জন্য তাকে অনেকেই সাহায্যের আশ্বাস দিয়েছেন।

প্রসঙ্গত, অভাব-অনটনের মাঝেও পড়াশুনা চালিয়ে একের পর এক সফলতা অর্জন করেছেন মেধাবী ছাত্র রায়হানুল বারী রাসেল।

এবার তিনি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। তার এই সফলতায় রীতিমতো অবাক হয়ে গেছে এলাকার মানুষ। রাসেল রংপুর মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে সারাদেশের মেধা তালিকায় ৫১৪তম স্থান দখল করেছেন। সে অনুযায়ী রাসেলের ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ জুটবে।

ঢাকা, ১৫ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি