[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইবি’র ভবনের নাম শেখ রাসেল, রবীন্দ্র-নজরুল, বীরশ্রেষ্ঠ হামিদুর: ভিসিকে অভিনন্দন


প্রকাশিত: October 16, 2016 , 8:04 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


IU

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের তিনটি গুরুত্বপূর্ন ভবনের নতুন নামকরণ করা হয়েছে। এরই প্রেক্ষিতে রোববার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামীপন্থি শিক্ষক সংগঠন বঙ্গবন্ধু পরিষদ ও প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম।

এর আগে গত শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ২৩২ তম সিন্ডিকেট সভায় কেন্দ্রীয় মিলনায়তনের নাম দেশের স্বাধীনতা বিরোধী রাজাকার শাহ আজিজুর রহমানের পরিবর্তে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন, নির্মানাধীন ছাত্র হলের নাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্রের নামে শেখ রাসেল হল এবং নতুন নির্মানাধীন অনুষদ ভবনের নাম রবীন্দ্র-নজরুল কলা ভবন নামে নামকরন করা হয়েছে।

এই তিনটি গুরুত্বপূর্ন ভবনের নতুন নামকরণ করায় রোববার ভিসিকে অভিনন্দন জানিয়ে যৌথ অভিনন্দন বার্তা পাঠায় বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা ফোরাম। অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিজানুর রহমান এবং শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. মাহবুবুল আরফিন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেনের পক্ষে প্রফেসর ড. মাহবুবুল আরফিন স্বাক্ষর করেন।

এর আগে একই কারনে গত শনিবার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারন সম্পাদক অমিত কুমার দাস স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় ভিসিকে অভিনন্দন জানানো হয়।

ঢাকা, ১৬ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ