[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রেমে সাড়া না দেয়ায় কলেজছাত্রীকে জখম


প্রকাশিত: October 16, 2016 , 10:26 pm | বিভাগ: আপডেট,কলেজ,ক্যাম্পাস,ক্রাইম এন্ড 'ল


college

বরিশাল লাইভ: প্রেমে সাড়া না দেয়ায় আবারও কলেজছাত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ নিয়ে শহরে চলছে তোলকালাম। জখমকারীকে গ্রেফতারের চেষ্ঠা করছে পুলিশ। রোববার সন্ধ্যায় নগরীর বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যানের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। তবে জানাগেছে ওই বখাটে ছেলে অনেক আগে থেকেই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। প্রেমের অফার দিয়েছিল। কিন্তু ওই ছাত্রী তার অফার প্রত্যাখান করে। এর পর থেকেই রাজিন ওই ছাত্রীকে নানা ভাবে ঝামেলা করতো। তার বন্ধুদের নিয়ে রাস্তা ঘাটেও উত্যক্ত করতো।

এ ব্যাপারে ওই ছাত্রী তার পরিবারকে বার বার বললেও ভয়ে তারা মুখ খুলেনি। ওই বখাটে রাজনৈতিক ভাবে নানান প্রভাব ও প্রতিপত্তি খাটাতো। পুলিশ ও রাজনৈতিক নেতাদের ব্যবহার করে ওই ছাত্রীকে ভাগে নেয়ার চেষ্ঠা করতো।

আহত ছাত্রীর মা ডালিয়া হায়দার জানান, বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে হয়রানি করছিল নগরীর রাখালবাবু পুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রাজিম। রোবাবর সন্ধ্যার দিকে সাথীকে চিকিৎসা করানো জন্য হাসপাতালের দিকে রওনা হলে নগরীর বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যানের সামনে রাজিমসহ একদল যুবক মোটরসাইকেল যোগে এসে গতিরোধ করে। একপর্যায়ে তার মেয়ের হাত ধরে টানাহেঁচড়া করে।

পরে চাকু দিয়ে তার মেয়ের বাম হাতে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তিনি আরো বলেন, শনিবার রাতে ওই ছেলে আমাদের ফরিকবাড়ীস্থ বাস ভবনে প্রবেশ করে তার মেয়েকে টানাহেঁচড়া করেছিলো। একপর্যায়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর ও তার মেয়েকে ব্লেড নিয়ে জখম করে। এ ঘটনার প্রেক্ষিতে কোতয়ালী থানার একটি অভিযোগ দাখিল করা হয়েছে। শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মামুন উর রশীদ জানান, মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম দেখা গেছে। এছাড়া বাম হাতের উপরে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তাই তাকে এখানে ভর্তি পরামর্শ দেয়া হয়েছে।
এ ব্যাপারে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার্স ইনচার্জ মো. আওলাদ হোসেন জানান, ইতোমধ্যে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, নিহারিকা হয়দার সাথি (২৫) বরিশাল সরকারি মহিলা কলেজের আনার্স (ইংরেজি) ২য় বর্ষের ছাত্রী। তার পিতা আলী হায়দার বাবুল বরিশাল মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য।

 

ঢাকা, ১৬ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম