[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘বদরুল একটা লম্পট’


প্রকাশিত: October 16, 2016 , 10:54 pm | বিভাগ: সিলেটের ক্যাম্পাস


 

nahid1

সিলেট লাইভ: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, কলেজ ছাত্রী খাদিজার উপর হামলাকারী বদরুল একটা লম্পট। বদরুলের মত লম্পটদের প্রতিরোধ ও প্রতিহত করতে শিক্ষা পরিবারের সবাইকে ঐক্যবদ্ধ হতেহবে। তিনি আরো বলেন, এ ধরনের সহিংসতা রোধে ও গণসচেতনতা বৃদ্ধি করতে আগামীকাল মঙ্গলবার সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি গ্রহণ করা হবে।

তিনি আজ সিলেটের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনকালে এসব কথা বলেন। সকালে তিনি সিলেট অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে শিল্পকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী নাহিদ বলেন, প্রতিবছর ৩২ লক্ষ শিক্ষার্থীকে বৃত্তি দেয় সরকার, আগামীতে গবেষণা করছে এমন শিক্ষার্থীকেও বৃত্তি দেয়া হবে। পরে তিনি সিলেট মুরারিচাঁদ কলেজ পরিদর্শনে যান।

সেখানে গিয়ে সম্প্রতি এই ক্যাম্পাসে কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর চালানো ছাত্রলীগ নেতা বদরুলের নৃশংসতা নিয়ে কথা বলেন। এসময় তিনি বলেন, লম্পট, বখাটে, সহিংসতাকারী যে দলেরই হোক তার শাস্তি নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ।

এসময় শিক্ষামন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন।
ঢাকা, ১৬ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ