[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ভালোবাসা দিবসে আসছে হৃদয় খানের নতুন অ্যালবাম


প্রকাশিত: October 17, 2016 , 5:02 pm | বিভাগ: শোবিজ


hridoy-khan-e1457245782835

শোবিজ লাইভ: বলনা, ছোঁয়া এবং ভালোলাগে না এই তিনটি  অ্যালবামের পর কণ্ঠশিল্পী হৃদয় খান এবার তার চতুর্থ একক অ্যালবাম নিয়ে আসছেন। ২০১৭ সালের ভালোবাসা দিবসে হৃদয় তার চতুর্থ একক অ্যালবাম নিয়ে ভক্তদের মধ্যে হাজির হবেন।

এরইমধ্যে প্রায় একমাস আগে নতুন অ্যালবামের প্রথম গান ‘ছেড়োনা’ রবির মোবাইল অ্যাপস ‘রবি ইউন্ডার মিউজিক-এ পাওয়া যাচ্ছে। গানটি লিখেছেন মিলন মাহমুদ, সুর এবং সঙ্গীতায়োজন করেছেন হৃদয় খান নিজেই।

শিগগিরই গানটির মিউজিক ভিডিও করবেন তিনি। মিউজিক ভিডিও নির্মাণের প্রায় সব প্রস্তুতিও শেষ পর্যায়ে। হৃদয় খান জানান, নতুন অ্যালবামে মোট আটটি গান থাকবে। তবে প্রথম গানটির মতোই একটি একটি করে গান প্রকাশিত হবে। সবশেষে ভালোবাসা দিবসে পুরো অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দেয়া হবে।

নতুন অ্যালবাম নিয়ে হৃদয় খান বলেন, ‘প্রত্যেকটি নতুন গানেই আমি বিশেষভাবে মনোযোগ দেবার চেষ্টা করছি। আমার ভক্ত শ্রোতাদের ভালোলাগাকে বিবেচনায় রেখেই গান করছি। ভালো গীতিকবিতাকে প্রাধান্য দিচ্ছি। আশা করছি অ্যালবামের প্রতিটি গানই হবে শ্রোতাদের ভালোলাগার মতো। সবার দোয়া চাই।

এদিকে আসছে শুক্রবার মুক্তি পাচ্ছে এসএ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রটি। এতে ‘দিওয়ানা’ শিরোনামের একটি গান করেছেন তিনি। এতে তারসঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘হৃদয় মিক্সথ্রি’র কণ্ঠশিল্পী রাইসা। এদিকে মোস্তফা কামাল রাজের নতুন চলচ্চিত্র ‘তুমি যে আমার-এ হৃদয় খান গান গাইবেন। গত দুই ঈদে হৃদয় খান অভিনীত বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্ম প্রচার হয়।

অভিনয় নিয়ে হৃদয় খান বলেন, ‘প্রফেশনালি অভিনয় করা কখনোই আমার পক্ষে সম্ভব নয়। ঈদে অভিনয় করা ছিল আমার জন্য জাস্ট এক্সপেরিমেন্টাল ওয়ার্ক। এর বাইরে আর কিছুই না। তিনি ‘আই লাভ ইউ’, ‘সুইটহার্ট’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘আরো ভালোবাসবো তোমায়’সহ আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে গান গেয়েছেন।

ঢাকা, ১৭ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এম এইচ