[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মেসির পর নেইমার হবে বিশ্বসেরা


প্রকাশিত: October 17, 2016 , 6:56 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


neymar_messi
স্পোর্টস লাইভ: বার্সেলোনার মিডফিল্ডার ইভান রাকিতিচের বিশ্বাস, লিওনেল মেসির পর বিশ্বের সেরা ফুটবলার হবেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ২০১৩ সালে কাম্প নউয়ে যোগ দেওয়ার পর থেকে এ পর্যন্ত ক্লাবটির হয়ে লা লিগায় ৫৯টি গোল করেছেন নেইমার।

এ সময়ে একটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি লিগসহ মোট ৭টি শিরোপা জিতেছেন। ২০১৪-১৫ মৌসুমে দলকে অনন্য ‘ট্রেবল’ জেতাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি।

ক্লাব সতীর্থ মেসি ও রিয়াল মাদ্রিদের ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে গত বছরের ফিফা ব্যালন ডি’অরের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন নেইমার।নেইমারের ধারাবাহিক দারুণ এই পারফরম্যান্সের জন্যেই রাকিতিচের বিশ্বাস, মেসির পর পরবর্তী বিশ্বসেরা হবে এই ফরোয়ার্ড।

আমরা যদি সেরার বিষয়ে কথা বলি, তা লিও মেসি। নেইমার পরবর্তী সেরা হওয়ার পথে আছে।তার সঙ্গে নতুন চুক্তি সারতে বার্সা সর্বোচ্চ চেষ্টা করবে এবং তারা হয়তো যত বেশি সম্ভব একটা বাইআউট ক্লজ রাখবে। কারণ নিশ্চিতভাবেই সে পরবর্তী মেসি হবে। ৩০০ মতো গোল করেছে সে এবং এখন তার বয়স ২৪। সে আসলেই স্পেশাল।

২০১৪ সালে বার্সেলোনায় যোগ দেওয়া ক্রোয়েশিয়ার মিডফিল্ডার রাকিতিচ আরেক সতীর্থ লুইস সুয়ারেসের দারুণ প্রশংসা করেন। তার মতে, লিভারপুলে থাকার সময়ই বিশ্বের অন্যতম ভয়ঙ্কর স্ট্রাইকার হয়ে ওঠেন উরুগুয়ের এই

ঢাকা, ১৭ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এম এইচ