[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত: October 19, 2016 , 8:24 pm | বিভাগ: আপডেট,ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


rabeya

লাইভ প্রতিবেদক: রাজধানীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে রাজধানীর বাড্ডা এলাকার আফতানগরের এ ঘটনায় নিহত রাবেয়া কুলসুম (২৭) ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রফেসর ছিলেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সকালে বাড্ডার আফতানগরের তিন নম্বর সড়কের ভূঁইয়াবাড়ির পঞ্চম তলা থেকে ওই শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

নিহত রাবেয়ার এক বান্ধবীর বরাত দিয়ে ওসি জানান, বাড্ডা থানার উপ-পরিদর্শক আল মামুন জানান মৃতের বাবার নাম জহির আহমেদ। তাদের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির অন্য এক শিক্ষিকার সঙ্গে আফতাবনগর ভূইয়াবাড়ির ৩ নম্বর রোডের ৩৮ নম্বর বাড়ির দোতলায় ভাড়া থাকতেন রাবেয়া।

সম্প্রতি ওই শিক্ষিকা তাঁর নবজাতক সন্তানকে নিয়ে মালয়েশিয়াপ্রবাসী স্বামীর কাছে যান। এরপর রাবেয়া একাই ওই ফ্ল্যাটে ছিলেন। রাতে তার এক বান্ধবীকে ফোন করে রাবেয়া বিভিন্ন অসংলগ্ন কথা বলে আত্মহত্যার আভাস দেন।

ওসি জানান, এর পর রাবেয়ার ওই বান্ধবী তার (রাবেয়া) ভাইকে ফোন করে বিষয়টি জানান। তার ভাই ভোরে ঘটনাস্থলে পৌঁছে দড়জা ভেঙে বোনের লাশ দেখতে পান।
সেখান থেকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা পিংকিকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর রাবেয়ার মৃত্যুর কারণ জানা যেতে পারে।

এদিকে রাবেয়ার ফেসবুক পেজে দেখা যায় রাত ১টার দিকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এতে তিনি লিখেন ‘সবাইকে ধন্যবাদ’। ওই স্ট্যাটাসের নিচে অনেককে মন্তব্য করতে দেখা যায় যেন তিনি কোনো কঠিন সিদ্ধান্ত না নেন। পরে তার মৃত্যুর খবর জানা গেলে অনেকেই কমেন্ট করে রাবেয়ার আত্মার মাগফিরাত কামনা করেন।

ঘটনাটি নিছক আত্মহত্যা কি না খতিয়ে দেখছে পুলিশ। পিংকির ওই স্ট্যাটাসে অনেকেই তার আত্মার শান্তি কামনা করে কমেন্ট করেছেন। মোবারক হোসাইন নামে একজন লিখেছেন, “যতদিন বেচে থাকব তোমার এই ধন্যবাদ বহন করে বাচতে হবে।” ফারাজ লিখেছেন, “চলে যাওয়া কখনোই কোন সমাধান না আপু। যেখানেই থাকেন ভালো থাকেন।”
ঢাকা, ১৯ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ