[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সামিট চ্যাম্পিয়ান ও রানারআপ হলো নর্দান ইউনিভার্সিটি


প্রকাশিত: October 20, 2016 , 1:08 pm | বিভাগ: ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


North

লাইভ প্রতিবেদক: ৭ম জাতীয় ন্যাচারাল সামিট-২০১৬, চ্যাম্পিয়ান ও রানারআপ হলো নর্দান ইউনিভার্সিটি। গত ২৩-২৪ সেপ্টেম্বর ২০১৬ নটরডেম কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো ৭ম জাতীয় ন্যাচারাল সামিট-২০১৬। সামিটের আয়োজক ছিলেন নটরডেম ন্যাচার স্টাডি ক্লাব। এতে সারা বাংলাদেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বিভিন্ন ক্যাটাগরিতে অংশ গ্রহন করে।

প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে ভিডিও প্রেজেন্টেশানের মাধ্যমে চ্যাম্পিয়ান ও রানারআপ হবার গৌরব অর্জন করে নর্দান ইউনিভার্সিটির বিবিএ ডিপার্টমেন্টের দুই ছাত্রী তাহমিনা আফসানা ও মৌসুমি আক্তার।

সামিটের ওপেনিং পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুমি মন্ত্রী জনাব শামসুর রহমান শরীফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইউসিএন বাংলাদেশ এর কান্ট্রি রিপ্রেজেন্ট্রেটিভ জনাব ইশতিয়াক উদ্দিন আহমেদ,বন ও পরিবেশ মন্ত্রনালয়ের ডেপুটি চীফ ড. তপন দেব ও শিশু একাডেমির ডিজি সেলেনা হোসাইন।

পুরস্কার বিতরণী ও সমাপণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৃতি জীবন ফাউন্ডেশন এর মুকিত মজুমদার বাবু ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর মোহাম্মদ আবদুল কাইয়ুম। অনুষ্ঠান শেষে বিজয়ীদে মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।
ঢাকা, ২০ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ