[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা ও কবিতাপাঠ অনুষ্ঠিত


প্রকাশিত: October 20, 2016 , 7:58 pm | বিভাগ: আপডেট,ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


Northen

লাইভ প্রতিবেদক: সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের উদ্যোগে সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক-এর স্মরণে আলোচনা সভা ও কবিতাপাঠ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বনানীস্থ ক্যাম্পাসের সেমিনার হলে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি প্রফেসর ড. এএফএম মফিজুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর সলিমুল্লাহ খান। আধুনিক যুগের প্রতিভাবান লেখক হিসেবে সৈয়দ শামসুল হকের বিভিন্ন উপন্যাস নিয়ে তিনি আলোচনা করেন। এছাড়া, আধুনিক সময়ে নিজেদের উন্নয়নের জন্য মাতৃভাষার ওপর গুরুত্ব দেওয়ার কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে আলোচকবৃন্দ ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ হুমায়ুন কবীর চৌধুরী, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল হাকিম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর সৈয়দ ফখরুল হাসান এবং বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান ড. রকিবুল হাসান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, এসপিপি, পিএসসি (অবঃ), বোর্ড অব ট্রাস্টিজ এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর প্রধান সমন্বয়ক উইং কমান্ডার এএইচ এম মোস্তফা মোর্শেদ (অবঃ), শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ