[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রেমিকার পরিবারের নির্যাতনে স্কুলছাত্র নিহত


প্রকাশিত: October 21, 2016 , 10:13 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,ক্রাইম এন্ড 'ল,রংপুরের ক্যাম্পাস,স্কুল


deadbody

গাইবান্ধা লাইভ: প্রেম নাকি বাঁধ মানে না। কোন সীমানা রাখেনা। আবেগ আর উচ্ছাসায় কখনও আগুনে জ্বলে সব পুড়ে চাই হয়ে যায়। আবার কোন কোন সময় প্রেম নিয়ে যায় সুখ আর শান্তির শেষ ঠিকানায়। এমনই এক নির্মম প্রেমের শিকার হয়ে প্রাণ দিতে হলো এক স্কুল ছাত্রকে।

এলাকাবাসী ও নিহত স্কুল ছাত্রের পারিবারিক সূত্রে জানাগেছে, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় প্রেমিকার পরিবারের নির্মম নির্যাতনে সুজন (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার উত্তর সাথালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, উপজেলার কচুয়া হাট গ্রামের তারা মিয়ার পুত্র কচুয়া হাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সুজন মিয়া।

নিহত সুজনের সঙ্গে পার্শ্ববর্তী উত্তর সাথালিয়া গ্রামের জেনারুলের কন্যা কচুয়া হাট শহীদ এইচ আর এম বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী জুনিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জুনিয়ার পরিবার এ ঘটনা মেনে নিতে না পেরে কৌশলে সুজনকে ডেকে নিয়ে নির্জন স্থানে শারীরিক নির্যাতন চালায়। এতে ঘটনাস্থল থেকে সুজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

খবর পেয়ে সুজনের পরিবার এলাকাবাসীর সহযোগিতায় সাঘাটা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। সাঘাটা থানা পুলিশ লাশ উদ্ধার করে গত বুধবার গাইবান্ধা মর্গে প্রেরণ করে। সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক ময়না তদন্তের পর মামলা রেকর্ড করা হবে।

এলাকাবাসী জানায় ওই মেয়েটির সঙ্গে সুজনের সম্পর্ক এ কথা অনেকেই জানতো। মেয়েটিরও সুজনের জন্যে টান ছিল। কিন্তু ওই ছাত্রীর পরিবার বার বার হুমকি-ধমকি দিয়ে আসছিল সুজন ও তার পরিবারকে। জানাগেছে এসব কিছু নিয়ে পুলিশ তদন্তে নেমেছে।

ঢাকা,২১ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম