[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবি ছাত্রকে চড় মেরে তোপের মুখে সহকারি প্রক্টর!


প্রকাশিত: October 22, 2016 , 12:56 am | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


samiul-live

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রকে চড় মেরে তোপের মুখে পড়েছেন সহকারি প্রক্টর ও লোকপ্রশাসন বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ সামিউল ইসলাম। এসময় চরম হট্টগোল হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী জসিম উদ্দিনের মেস থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। পরে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা চোরকে ধরে এনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে পুলিশে সোপর্দ করতে প্রধান ফটকে নিয়ে আসে। ওই চোরকে গার্ডরুমে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে চোরকে কয়েকটি চড়-থাপ্পড় দেয়া হয়।

এসময় সহকারি প্রক্টর সামিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হলে কাউকে কোন কিছু জিজ্ঞেস না করে অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাশ্বত দাস মান্নাকে মারধর শুরু করেন। তাকে চড়ও দেয়া হয়েছে। পরে এনিয়ে শুরু হয় হট্টগোল। মান্না বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারী বলে জানা গেছে।

এসময় অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মীদের তোপের মুখে পড়েন সহকারি প্রক্টর সামিউল ইসলাম।
পরে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সহকারি প্রক্টর, ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ ও সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টির মিমাংসা করেন।

তবে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শাশ্বত দাস মান্না বলেন, ‘শিক্ষক সামিউল ইসলাম ছাত্রজীবনে শিবিরের রাজনীতির সাথে সংশ্লিষ্টতা থাকায় কিছু দিন পূর্বে ফেসবুকে আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। এই ক্ষোভে কাউকে কিছু জিজ্ঞেস না করে আমাকে মারধর করেন তিনি।’

সহকারি প্রক্টর সামিউল ইসলাম বলেন, চোর ধরা নিয়ে প্রধান ফটকে ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি মিমাংসা হয়েছে।

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন