[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



“প্রাধিকার একটি ইউনিক সংগঠন”


প্রকাশিত: October 22, 2016 , 10:31 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


SIKRIBI1

সিকৃবি লাইভ: ছাত্র-ছাত্রীদের দ্বারা পরিচালিত একমাত্র প্রাণি অধিকার ও জীববৈচিত্র্য সংরক্ষণ বিষয়ক সংগঠন হিসেবে বাংলাদেশের ইউনিক একটি সংগঠন হচ্ছে প্রাধিকার। প্রাণি কল্যাণে তাঁদের কাজ প্রশংসনীয়। প্রাধিকার ছড়িয়ে পড়ুক সারা দেশে, সারা বিশ্বে।

আজ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এর প্রাণী অধিকার ও জীববৈচিত্র্য সংরক্ষণ নিয়ে কাজ করা ছাত্রছাত্রীদের সংগঠন প্রাধিকার এর প্রাধিকারিয়ানদের পূনর্মীলনি অনুষ্ঠান, ষাণ্মাসিক সভা এবং টি-শার্ট বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিশিষ্ঠ বিজ্ঞানী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভিসি প্রফেসর ডঃ মোঃ গোলাম শাহি আলম।

সিকৃবি অডিটোরিয়ামে প্রাধিকারের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ উজ্জ্বলের পরিচালনায় প্রাধিকার সভাপতি মনজুর কাদের চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন প্রাধিকারের সহ-সভাপতি চামেলি আক্তার। তারপরেই প্রাধিকারের তৃতীয় নির্বাহী বোর্ডের গত ছয় মাসের কার্যাবলি উপস্থাপনা করেন প্রাধিকারের কোষাধ্যক্ষ শাহরুল আলম।

SIKRIBI

স্মৃতিচারণা করেন সাবেক প্রাধিকারিয়ান নাইমুল ইসলাম নাইম ও আকাশ খাসনবিশ ।প্রাধিকারিয়ানদের সাথে একই কাতারে কাজ করেন প্রাধিকারের উপদেষ্ঠা ডঃ মাহফুজুর রহমান। তিনি প্রাধিকারিয়ানদের মাঠ পর্যায়ের কাজের ভূয়সী প্রশংসা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা এর পরিচালক প্রফেসর ডঃ মতিয়ার রহমান হাওলাদার এবং ভেটেরিনারি এন্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ডঃ মোহন মিয়া।

সিকৃবি ভিসিকে প্রাধিকারের অফিসিয়াল টি শার্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রাধিকারের সভাপতি মনজুর কাদের চৌধুরী।

প্রাধিকারের সভাপতি মনজুর কাদের চৌধুরীর সমাপনি বক্তব্যে ধন্যবাদ জ্ঞাপন করেন প্রাধিকারের প্রতিষ্ঠাতা সভাপতি রাহুল দাশ তালুকদার, সাধারণ সম্পাদক জয় প্রকাশ রায় ও কাজী এগ্রো লিমিটেডের নির্বাহী পরিচালক ডাঃ কাজী আবু সাইদ সহ উপস্থিত সকলের প্রতি। নির্বাহী বোর্ডের সাথে অতিথিদের ফটোসেশনে অংশগ্রহনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ঢাকা, ২২ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ