[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বখাটেরা চুল কেটে দিল স্কুল ছাত্রীর


প্রকাশিত: October 23, 2016 , 7:48 am | বিভাগ: ক্যাম্পাস,রংপুরের ক্যাম্পাস,স্কুল


Gaibandha

গাইবান্ধা লাইভ: বখাটেরা চুল কেটে দিল স্কুল ছাত্রীর। ঝগড়াঝাটির এক পর্যায়ে তারা ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর চুল কেটে নিয়ে যায়। এ নিয়ে এলাকায় চলছে তোলকালাম। সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের রাধাকৃষ্ণপুর ইটলিরভিটা গ্রামে শনিবার এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই স্কুল ছাত্রীর নাম নুরিনা আকতার (১৫)। পার্শ্ববর্তী রামচন্দ্রপুর ইউনিয়নের হরিণসিংহা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

এই ঘটনায় তার বাবা নুরু মিয়া সদর থানায় মামলা দায়ের করেছেন। গাইবান্ধা সদর থানার ওসি মেহেদী হাসান জানান, ওই গ্রামের বাটুল মিয়ার একটি ছাগল শুক্রবার প্রতিবেশী নুরু মিয়ার ছেলে আজাদ হোসেন জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে মারপিট করে মেরে ফেলে।

এ নিয়ে স্থানীয়ভাবে এক শালিস বৈঠকে ছাগলের মূল্য পরিশোধ করতে বলা হয়। শনিবার সকালের মধ্যে ওই টাকা পরিশোধের কথা ছিল। কিন্তু টাকা পরিশোধ না করায় দুই প্রতিবেশীর মধ্যে এক দফা ঝগড়া হয় এবং দুই পরিবারের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই এক পর্যায়ে নুরু মিয়ার মেয়ে নুরিনা আকতার সকালে স্কুলে যাওয়ার জন্য রওনা হয়। কিছুদুর যাওয়ার পর বাটুল মিয়ার ছেলে আরিফ মিয়া (২০), আলম মিয়ার ছেলে রাকিব মিয়া (১৮) এবং আব্দুস সালামের ছেলে আশিক মিয়া (১৮) পথ আটকায়।

তারা ওই স্কুল ছাত্রীকে মারপিট করে হাতের ঘড়ি, গলার চেন ছিনিয়ে নেয়। একপর্যায় মাথার চুল কেটে দেয়। খবর পেয়ে এসময় নুরু মিয়ার লোকজন এগিয়ে গেলে যুবকরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের হলে পুলিশ বাটুল মিয়া এবং তার ভাই আব্দুস সালামকে আটক করে। সদর থানার ওসি এ কে এম মেহেদী হাসান জানান, এ ঘটনায় ছয়জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।Gaibandha

ঢাকা, ২৩ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি