[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ফার্স্ট লুকেই বাহুবলী ২-এর বাজিমাত,প্রভাসের জন্মদিন


প্রকাশিত: October 23, 2016 , 4:32 pm | বিভাগ: শোবিজ


bahuboli-55

শোবিজ লাইভ: ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি হলো ‘বাহুবলী: দ্য বিগিনিং’। নানা রেকর্ড গড়েছে এই ছবিটি। কিন্তু এ ছবিটি যে শেষে নয় তা বোঝা যায় তার নাম দেখে। আর এ ছবির মুক্তির পরপরই পরিচালক এস এস রাজা মৌলি জানিয়েছিলেন দ্রুতই বাহুবলীর শেষ পর্বের সিনেমা তৈরিতে নামছেন তিনি ।

বর্তমান ভারতের অন্যতম জনপ্রিয়তম সিনেমা বাহুবলীর দ্বিতীয় সংস্করণের প্রথম ছবি সামনে এসেছে। আর ফার্স্ট লুকেই সেই ছবি বাজিমাত করেছে। বাহুবলীর দ্বিতীয় ভাগের এই ছবি দেখতে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক উত্সাহ লক্ষ্য করা গেছে।

কয়েক দিন ধরেই বাহুবলী ২ নিয়ে অপেক্ষা, উন্মাদনার পারদ চলছিল। গতকাল শনিবার মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর ফার্স্ট লুক রিলিজ হতেই হাততালিতে ফেটে পড়ে গোটা থিয়েটার হল। কয়েক মিনিটের মধ্যে ফার্স্ট লুক ট্রেন্ডিং হতে শুরু করে দেয় অনলাইন দুনিয়ায়।

আগামী বছর এপ্রিলের ২৮ তারিখ রিলিজ করবে বাহুবলী-২। তার অনেক আগেই নিজের শক্তি দেখিয়ে রাখল বাহুবলী ২। যদিও অনেকেই জানাচ্ছেন, বাহুবলী-র ফার্স্ট লুক, দ্বিতীয়টার চেয়ে বেশি ভাল ছিল।

উল্লেখ্য, আজ ২৩ অক্টোবর ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসের জন্মদিন। তার আগে ‘বাহুবলী ২’-এর ফার্স্ট লুক তাঁর কাছে নিঃসন্দেহে সবচেয়ে প্রিয় উপহার বলে জানালেন প্রভাস।

ঢাকা,২৩ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এম এইচ