[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আশা ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠান


প্রকাশিত: October 23, 2016 , 6:32 pm | বিভাগ: ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


ASA

লাইভ প্রতিবেদক: আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ফল সেমিষ্টার-এর ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশা ইউনিভার্সিটি বাংলাদেশ -এর ট্রেজারার এবং ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. একেএম হেলাল উজ জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্টিজ-এর চেয়ারম্যান জনাব মোঃ সফিকুল হক চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. এম কবীর, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন এবং ইংরেজী বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আবু দাউদ হাসান, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ইকবাল আহমদ, সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন এবং ফার্মেসী বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. কোহিনুর বেগম,

আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন এবং আইন বিভাগের চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল আলম, ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. ইকবাল হোসেন, পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডাঃ মোহাম্মদ আব্দুল বারী, অ্যাপ্লাইড স্যোসিওলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর এস আমিনুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার জনাব শেখ মোঃ রজব আলী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্ট্রিজ ও সিন্ডিকেট-এর সদস্যবৃন্দ, লাইব্রেরীয়ান, বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্টার, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন