[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আ’লীগের নতুন কমিটিকে ইবি প্রেসক্লাবের অভিনন্দন


প্রকাশিত: October 23, 2016 , 9:15 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


IU_3

ইবি লাইভ: আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সহ নতুন কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক অভিনন্দন বার্তার মাধ্যমে এই অভিনন্দন জানানো হয়। অভিনন্দন বার্তায় প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষে ইবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষর করেন।

অভিনন্দন বার্তায় বলা হয়, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নতুন সভাপতি এবং ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের পক্ষ থেকে তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব মনে করে, নতুন এই কমিটি ঘোষণার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ আওয়ামীলীগ আরও শক্তিশালী হবে। প্রতিষ্ঠালগ্ন থেকেই আওয়ামী লীগ গণ মানুষের দল হিসেবে পরিচিতি লাভ করেছে।

বায়ান্নর ভাষা আন্দোলন, ১৯৬৬ সালের ৬ দফা আন্দোলন, ১৯৬৯ সালের গণঅভ্যত্থান এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অসামান্য ভূমিকা রাখার জন্য সারাবিশ্বে একটি পরিচিত নাম বাংলাদেশ আওয়ামী লীগ।

অভিনন্দন বার্তায় আরো বলা হয়, দেশের জন্য বড় বড় চ্যালেঞ্জ মোকাবেলা করে নব উদ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুুক্তিযুদ্ধের চেতনা বাস্তাবায়ন, মৌলবাদ ও জঙ্গিবাদের মূলোৎপাটন, গণতন্ত্র প্রতিষ্ঠা, বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে একটি উন্নত দেশ হিসেবে বিনির্মাণে এবং জনগণের আশা-আকাঙ্খা পূরণের দৃঢ় প্রত্যয় নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ এগিয়ে যাবে নতুন কমিটির হাত ধরে-এটাই নতুন কমিটির নিকট ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের প্রত্যাশা।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ