[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রুয়েটে ভর্তি পরীক্ষা শুরু বুধবার থেকে


প্রকাশিত: October 24, 2016 , 7:52 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,রাজশাহীর ক্যাম্পাস


RUET-live-cl

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ২৬ অক্টোবর বুধবার থেকে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে নেয়ার জন্য সকল প্রস্তুতি শেষ করেছে রুয়েট কর্তৃপক্ষ। পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ করতে ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও www.ruet.ac.bd ওয়েবসাইটে ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে।

এছাড়া ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের নিময়াবলী রুয়েটের ওয়েবসাইটে প্রদান করা হয়েছে। ভর্তি পরীক্ষার্থীদের সকল নিয়মাবলী নিজ দায়িত্বে জেনে নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।
ভর্তি পরীক্ষার্থীদের যে কোন ধরণের ব্যাগ এবং মোবাইল ফোন ও ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষার হলে ব্যবহার করা যাবে না।

‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত আর ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ শুধুমাত্র আর্কিটেকচারে বিভাগে ভর্তিচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৮ হাজার ২০ জন ছাত্র-ছাত্রী অংশ নিবে। এর মধ্যে ১৪ টি বিভাগে ৮৭৫ ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে। আগামী ৬ নভেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।
ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ