[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে হত্যা


প্রকাশিত: October 25, 2016 , 9:18 pm | বিভাগ: আপডেট,ক্রাইম এন্ড 'ল,ঢাকার ক্যাম্পাস,স্কুল


gagipur2

গাজীপুর লাইভ: এবার ছুরিকাঘাত নয়, কোন অস্ত্র ছাড়াই এক স্কুল ছাত্রীকে শ্বাসরোদ্ধ করে হত্যা করেছে। ওই ছাত্রীর অপরাধ সে বখাটের প্রেমে সাড়া দেয়নি। এ হত্যাকান্ড নিয়ে তোলকালাম চলছে। গাজীপুরের কালিয়াকৈরে এই বর্বরচিত ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে হাসপাতাালের মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাই রিপন জানান, স্কুলে যাওয়া-আসার পথে চাপাইর এলাকার আতাউর সরকারের ছেলে আরাফাত সরকার ছোট বোন মুন্নিকে  প্রায়ই উতক্ত করত । এ ব্যাপারে আরাফাতের স্বজনদের কাছে বিচার দিলেও তারা বিষয়টি আমলে নেননি। এ নিয়ে আরাফাত বরং মুন্নি ও আমার বাবা শহীদকে হত্যার হুমকী দিত। আমরা এ বিষয়টি নিয়ে আগে থেকেই ভয়ে ছিলাম। নিহত স্কুল ছাত্রীর নাম মুন্নি (১৫)। সে স্থানীয় চাপাইর উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষার্থী ছিল। মুন্নি চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের কাঁচামাল ব্যবসায়ী শহীদের মেয়ে।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, ঘাতক আরাফাত কালিয়াকৈর উপজেলার চাপাইর বেপারীপাড়া এলাকার আতাউর সরকারের ছেলে। সে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রায় ১ বছর ধরে বিভিন্ন সময় মুন্নিকে উত্ত্যক্ত করে আসছিল। তাকে প্রেমের প্রস্তাব দিলে রাজি না হওয়ায় কিছু দিন ধরে রাস্তায় তাকে নানাভাবে ভয়ভীতি দেখাতো। মুন্নি বিষয়টি তার মা-বাবাকে জানায়। পরে মুন্নির মা-বাবা আরাফাতের পরিবারকে এ ব্যাপারে জানালেও কোনও ব্যবস্থা নেয়নি তারা বরং আরাফাত উল্টো তাদের হুমকি দেয়।

আরাফাতের যন্ত্রনায় মন্নিকে স্কুলে যাওয়া বন্ধ করে দেয়া হয়েছিল জানিয়ে স্থানীয়রা জানান, কিন্তু ১ নভেম্বর পরীক্ষা থাকায় সে ক’দিন ধরে স্কুলে যাচ্ছিল। এ সময় সে মুন্নিকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল।

মঙ্গলবার ভোরে আরাফাতকে মুন্নিদের বাড়ি কাছে দেখতে পান মুন্নির মা। এতো সকালে সে এখানে কি করছে এমন জিজ্ঞাসা করতেই আরাফাত দৌড়ে পালিয়ে যায়। পরে মুন্নির ঘরে গিয়ে খাটের উপর গলায় ওড়না দিয়ে প্যাচানো অবস্থায় মেয়েকে পড়ে থাকতে দেখেন তিনি। মুন্নির মা অভিযোগ করেন, আরাফাতের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষুব্ধ হয়ে পরিকল্পিত ভাবে শ্বাসরোধ করে মুন্নিকে হত্যা করেছে সে।

কালিয়াকৈর থানার এসআই আব্দুল্লাহ আল তাবির জানান, মুন্নির নিজ ঘরের বিছানার উপর থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ