[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাত্রলীগ: বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা বিলুপ্ত ঘোষণা যে কারণে


প্রকাশিত: October 25, 2016 , 10:23 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,পলিটিক্স


bcl444

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ নিজেদেরকে স্বচ্ছতায় আনার কাজে মনোনিবেশ করেছে। একই সঙ্গে জবাবদিহিতার আওতায় নেতা-কর্মীদের আনার কাজে হাত দিয়েছে বর্তমান নেতৃত্ব। এরই ধারা বাহিকতায় সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে গত ২৪/১০/২০১০ তারিখে সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অধিনে যে সব কমিটি গঠন করা হয়েছে সেগুলোও বিলুপ্তি ঘোষণা করা হয়।

ছাত্রলীগ সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেয়া হয়। জানাগেছে বেসরকারী ১২টি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কমিটি ঘোষণা দেয়। এই কমিটির বিরুদ্ধে নানান অভিযোগ উঠে। যা ছাত্রলীগের ইতিহাস ও ঐহিত্যের পরিপন্থি। স্বেচ্ছাচারিতা, চাঁদাবাজি, শিক্ষকদের সঙ্গে বেয়াদবি, স্বজনপ্রীতি, ভর্তি বাণিজ্য ও আঞ্চলিতারও অভিযোগ মিলেছে বলে জানাগেছে।

এনিয়ে ফেসবুকে চলে তোলপাড়। সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা বিলুপ্ত ঘোষণার পর এটিকে স্বাগত জানিয়েছে শত শত ফেসবুক ব্যবহারকারী। ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ ব্যাপারে ক্যাম্পাসলাইভকে জানান, জবাবহিদিতা ও ভাল কমিটির জন্যেই সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

screenshot-www.facebook.com 2016-10-25 08-54-26

ঢাকা, ২৫ অক্টোবর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি