[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কুবি ছাত্রলীগ নেতা আটক


প্রকাশিত: October 26, 2016 , 12:25 am | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,চট্টগ্রামের ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


comilla BCL-480

কুমিল্লা লাইভ: এক ছাত্রীকে শ্লীলতাহানির হুমকি প্রদানের অভিযোগে মাসুদ আলম নামের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক ছাত্রলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ।

আটক মাসুদ আলম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক ও অর্থনীতি বিভাগের ৮ম ব্যাচের ছাত্র। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলের সামনে থেকে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম তাকে আটক করেন।

জানা যায়, গত ৫ অক্টোবর নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের সামনে বিশ্ববিদ্যালয়ের প্রত্ত্বতত্ত্ব বিভাগের এক ছাত্রীকে মাসুদ আলম ও লোক-প্রশাসন বিভাগের ৭ম ব্যাচের ছাত্র জসিম উদ্দীন শ্লীলতাহানির হুমকি প্রদান করে। তাকে অকথ্য ভাষায় গালাগালি গালাজ করে।

পরে ওই ছাত্রী শ্লীলতাহানির হুমকির বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমরা মাসুদ আলমকে বিশ্ববিদ্যালয়ের একটি ছাত্রীর অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আইনুল হক ক্যাম্পাসলাইভকে বলেন, ‘মাসুদকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জেনেছি।’

 

ঢাকা, ২৫ অক্টোবর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি