[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



চবি ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ


প্রকাশিত: October 26, 2016 , 1:24 am | বিভাগ: চট্টগ্রামের ক্যাম্পাস,পলিটিক্স,পাবলিক ইউনিভার্সিটি


CU_2

চবি লাইভ: চট্রগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দীন চৌধুরীর ছেলে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় আনন্দ মিছিল ও মিস্টি বতিরণ করছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ।

মঙ্গলবার দুপুর ২টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজনের নেতৃত্বে আনন্দ মিছিলটি স্টেশন চত্বর থেকে শুরু হয়ে সোহরাওয়ার্দী হল মোড় ঘুরে জিরো পয়েন্ট এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশ শেষে সাধারণ শিক্ষার্থী ও নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সমাবেশে চবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজন বলেন, জননেত্রী শেখ হাসিনার ২০২১ সালের ভিশন বাস্তবায়নের লক্ষ্যে তারুণ্যের অহংকার ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সাংগঠনিক সম্পাদক করায় বাংলাদেশের উন্নয়ন ও প্রগতির চর্চা আরো বেগবান হবে।
মিছিল ও সমাবশে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নূর হোসাইন, আমিনুল ইসলাম রাসেল, লুৎফুর রহমান রাজীব, কাউসার ফেরদৌস ফুয়াদ, রেজাউল হক রুবেল, নুরুজ্জামান, নাসির উদ্দীন সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক বায়েজিদ মিয়া সজল, তারেকুল ইসলাম, শেখ রাশেদুজ্জামান শুভ, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মীর হোসেন মিরাস, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মনসুর আলী, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অমিত চক্রবর্তী প্রমুখ ।

ঢাকা, ২৫ অক্টোবর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি