[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বখাটের যৌন হরানিতে ছাত্রী অজ্ঞান!


প্রকাশিত: October 26, 2016 , 2:17 am | বিভাগ: ক্রাইম এন্ড 'ল,ময়মনসিংহের ক্যাম্পাস,স্কুল


rape

ময়মনসিংহ লাইভ: বখাটের যৌন হয়রানিতে ময়মনসিংহের নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী খাদিজাতুল কুবরা অজ্ঞান হয়ে পড়েছেন।

এসময় তার ভাইকে পিটিয়ে আহত করা হয়েছে। এঘটনায় ওই ছাত্রী পরীক্ষায় অংশ নিতে পারেননি। আহত ছাত্র মো. মঈমুর রহমান মিতুন ও তার বোনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, রোববার এসএসসির টেস্ট পরীক্ষা দেয়ার জন্য বিদ্যালয়ের যাবার পথে বখাটেরা ওই ছাত্রীর শ্লীলতাহানি করে।

একপর্যায়ে সে অজ্ঞান হয়ে যায়। একই গ্রামের পাভেল, হিমেল, সুমন ও কবীর এ ঘটনা ঘটনা ঘটায়। ওই ছাত্রী অভিযোগ করেন, জমি-জমা সংক্রান্ত বিরোধের কারণে মনির হোসেনের পুত্র শাহজাহান ও হেলাল উদ্দিনের নির্দেশে তাদের ওপর হামলা চালানো হয়।

প্রাথমিক চিকিৎসা প্রদানকারী ডা. রিপন জানান, হামলার ঘটনায় ওই ছাত্রী মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া ৭ম শ্রেণীর ছাত্র মিতুনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূমসহ সব শিক্ষক ও ম্যানেজিং কমিটির সাবেক সদস্যরা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান জানান, ছাত্রীর অভিভাবকের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

 

ঢাকা, ২৫ অক্টোবর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি