[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আ, লীগের সম্পাদকমণ্ডলীর ২২ সদস্যের নাম ঘোষণা


প্রকাশিত: October 26, 2016 , 2:42 am | বিভাগ: পলিটিক্স


obaydul kader_

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমন্ডলীর ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দলীয় সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্পাদক মন্ডলির সদস্যরা হলেন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইন বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ), ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মো. আবদুল্লাহ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আগের কমিটির আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী। নতুন যুক্ত হয়েছেন এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।

কার্য নির্বাহী সংসদের বাকি সদস্যদের নাম শিগগিরই ঘোষণা করা হবে। শুক্রবার সন্ধ্যায় নতুন কমিটির প্রথম বৈঠক আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

ঢাকা, ২৫ অক্টোবর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি