[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইবি’র ভিজিলেন্স টিম নির্মানাধীন হলগুলোর পরিদর্শনে তৎপর


প্রকাশিত: October 26, 2016 , 2:03 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


 

IU
ইবি লাইভ: ছাত্র ছাত্রীদের উন্নত পরিবেশে পাঠে মনোনিবেশের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ে নির্মানাধীন অবস্থায় রয়েছে দুটি হল। দ্রুত হল নির্মানের কাজ শেষ করতে ভিসির জরুরি নির্দেশ পাওয়া মাত্রই পরিদর্শনে বের হন ইবির ভিজিলেন্স টিম।

নির্ধারিত সময়ের মধ্যেই নির্মাণাধীন হল সমুহের কাজ শেষ করার তাগিদ দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। আজ বুধবার সকালে ভিসি’র নেতৃত্বে ভিজিলেন্স টিম নির্মানাধীন বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ তনয় শেখ রাসেল’র নামে নির্মানাধীন নতুন ছাত্র হল ও প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার নামে ছাত্রী হলের নির্মানাধীন বর্ধিত অংশের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় নির্মানাধীন দুটি হলের কাজের অগ্রগতি দেখে ভিজিলেন্স টিম ছাত্র-ছাত্রীদের আবাসন সমস্যার কথা মাথায় রেখে নিদিষ্ট সময়ের মধ্যে শেখ রাসেল ও শেখ হাসিনা হলের কাজ শেষ করার তাগিদ দেন। পাশাপাশি নতুন ছাত্র হলটি ও ছাত্রী হলের বর্ধিত অংশের কাজ শেষ হলে বিশ্ববিদ্যালয়ের আবাসন সমস্যার অনেকটা সমাধান হবে তিনি আশা প্রকাশ করেন।

এসময় ভিজিলেন্স টিমের প্রধান ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রধান প্রকৌশলী মকবুল হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এইচ এম আলী হাসান, ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রকৌশল অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে বর্তমানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের আবাসনের জন্য ৪টি ছাত্র হল ও ছাত্রীদের জন্য ৩টি হল রয়েছে।
ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ