[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘সরকার ৩’ এর শুটিং শেষের দিকে


প্রকাশিত: October 27, 2016 , 10:20 pm | বিভাগ: শোবিজ


BIG

শোবিজ লাইভ: দর্শকদের মনমাতাতে এবারে শুভাগমনের পথে নতুন মাত্রার এক অভিনব অভিনয়ে ‘সরকার ৩’। কলকাতা হলিউড, বলিউড তারকাদের সমন্বয়ে নির্মিত হচ্ছে সমাজের রাজনৈতিক বাস্তব সম্মত কাহিনি অবলম্বনে সরকার ৩ নামের এই ছবিটি। যা রাজনৈতিক নেতা কর্মীদের মুখোশ উম্মোচন করে দর্শকদের মন মজাবে করবে এই ছবিটি।

মাত্র কয়েক দিন হল শুটিং শুরু হয়েছে। তিন মাসের মধ্যে শুটিং শেষ করার লক্ষ নিয়ে কাজ শুরু করেছিল টিম ‘সরকার ৩’। কিন্তু কাজ এতটাই ভাল হচ্ছে যে, নির্দিষ্ট সময়ের আগেই শুটিং শেষ হয়ে যাবে বলে আশা করছেন প্রযোজকরা। দ্রুত শুটিং শেষ হয়ে যাওয়ার কথা জানিয়েছেন খোদ বিগ বি।

নিজের ব্লগে অমিতাভ লেখেন, “উন্নত প্রযুক্তিবিদ্যার সাহায্যে আজকাল খুব তাড়াতাড়ি শুটিং শেষ করে ফেলা সম্ভব হচ্ছে। শুটিংয়ে একাধিক ক্যামেরার ব্যবহারে কাজ অনেক কমে গিয়েছে। ফলে শুটিং শেষ করতে সময় কম লাগছে। এক সঙ্গে একাধিক ক্যামেরা ব্যবহার করলে পরিচালক অনেকগুলো অ্যাঙ্গেল থেকে শট নিতে পারেন।

তাই বার বার ক্যামেরাম্যানের পিছনে দৌড়ে বিভিন্ন শট নেওয়ার জন্য সময় নষ্ট করতে হয় না। এতে অভিনেতারও অনেক সুবিধা। ক্লোজ আপ বা লং শটের জন্য বার বার প্রস্তুতি নিতে হয় না।” অর্থাৎ খুব শীঘ্রই দর্শকদের মাতাতে আসছে সরকারের এই সিকুয়েল।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ