[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



১২২ সেলফি তুলে বিশ্ব রেকর্ড যে ভাবে


প্রকাশিত: October 28, 2016 , 10:12 am | বিভাগ: ইন্টারন্যাশনাল,খবর


Donnie_Wahlberg_Selfie1

ইন্টারন্যাশনাল লাইভ: ১২২ সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়েছেন এক মার্কিন নাগরিক। তিনি সেলফি তুলে বিশ্ব রেকর্ড গড়ে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন মার্কিন গায়ক। তিনি অভিনেতা ও প্রযোজক। তার নাম ডোনি ওয়াহলবার্গ। তিন মিনিটে ১২২ সর্বাধিক সেলফি তুলে আগের সব রেকর্ড ভেঙেছেন মার্কিন এই অভিনেতা।

ওয়িটিফিডের এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী কিম কার্দিশিয়ান, মাইলি সাইরাস ও কাইলি সাইরাসের মতো তারকাকে পেছনে ফেলেছেন মার্কিন অভিনেতা ডোনি।

সম্প্রতি মাত্র তিন মিনিটের মধ্যে সর্বোচ্চ সেলফি তুলে আগের সব বিশ্ব রেকর্ড ভেঙেছেন তিনি। তিন মিনিটে ১২২টি সেলফি তোলায় গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড তাকে প্রখ্যাত উপাধিতে ভূষিত করেছে।

donnie-walhburg3

মার্কিন এই অভিনেতা মেক্সিকোতে একটি সামুদ্রিক জাহাজে এক ইভেন্টের আয়োজন করেছিলেন। সেখানেই তিনি এ রেকর্ড গড়েন। এ সময় ডোনি ওয়াহলবার্গের ৩ হাজারেরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন।

গিনেজ বুক ওয়ার্ল্ড রেকর্ড বলছে, গত বছর সবচেয়ে কম সময়ে সর্বোচ্চ সংখ্যক সেলফি তুলে রেকর্ড গড়েছেন ডোনি। মাত্র তিন সেকেন্ডে ১২২ সেলফি তুলেছেন তিনি।

এর আগে ২০১৫ সালে দ্য রক খ্যাত ডোয়াইন জনসন লন্ডনে মাত্র তিন মিনিটে ১০৫ সেলফি তুলে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়েছিলেন। এবার সেই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়লেন ডোনি।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম