[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইবিতে নাটোর জেলার বার্ষিক পূণর্মিলনী


প্রকাশিত: October 28, 2016 , 7:00 pm | বিভাগ: ক্যাম্পাস,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


iu+org

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত নাটোর জেলার শিক্ষার্থীদের সংগঠন নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে বার্ষিক পূণর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও সাবেক বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মিলন মেলায় পরিনত হয়। সেখানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে টি-শার্ট বিতরণ করা হয়। পরে আগামী এক বছরের জন্য সমিতির নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের এমবিএ ১৮তম ব্যাচের ছাত্র আবু জাফর ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন বিবিএ ১৯ তম ব্যাচের ছাত্র তোফাজ্জেল হোসেন তুষার।

বিশ্ববিদ্যালয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির বর্তমান দপ্তর সম্পাদক ইমরান শুভ্র।

এসময় অনুষ্ঠানে সমিতির বর্তমান সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সজলের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগের এ্যসোসিয়েট প্রফেসর ড. মোঃ আব্দুল বারী, এ্যসোসিয়েট প্রফেসর ড. মোঃ শাহাবুল আলম এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এ্যসোসিয়েট প্রফেসর ড. এ টি এম মিজানুর রহমান।

পরে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে টি-শার্ট বিতরন করা হয় এবং বার্ষিক প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএম