[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



নোয়াখালীর মরিয়ম স্মৃতি বৃত্তি পেলো ৬৪ শিক্ষার্থী


প্রকাশিত: October 28, 2016 , 7:52 pm | বিভাগ: ক্যাম্পাস,চট্টগ্রামের ক্যাম্পাস,লোকাল,স্কলারশিপ


Noakhali-Eduction+sonaimori
নোয়াখালী লাইভ: বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী ও দরিদ্র ৬৪ জন শিক্ষার্থীর হাতে আলী মরিয়র স্মৃতি বৃত্তির নগদ টাকা ও সনদ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলার সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের মিলনায়তনে এ স্মৃতি বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আলী-মরিয়ম স্মৃতি বৃত্তি কমিটির সভাপতি ডা. মো. মোস্তফা।

সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মাহফুজুর রহমান বাহারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর শরিফ উল্যাহ ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা হোসেন, সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুদ্দীন, বাংলাদেশ স্টাডি ফোরাম কেন্দ্রীয় কমিটির লেখক ও গবেষক এএসএম ইউনুছ, বিশিষ্ট সমাজ সেবক মজিবুল হক পেশকার।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধি ও শিক্ষানুরাগী উপস্থিত ছিলেন। বক্তরা বলেন, আমরা মেধাবী মানুষ তৈরী করতে চাই। এ জন্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি