[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



কিশোর-কিশোরীর প্রেম: প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আশঙ্কাজনক!


প্রকাশিত: October 28, 2016 , 9:02 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,খুলনার ক্যাম্পাস,স্কুল


CHILD

                                                                                                                                                                                               ফাইল ছবি

 

মাগুরা লাইভ: হায়রে প্রেম! হায়রে বিষ পান! কোন বাঁধা মানে না। নেই কোন জাত-কুল। একদিকে কীটনাশক পানে প্রেমিকের মৃত্যু হয়েছে। অন্যদিকে এ খবর শুনে প্রেমিকাও কীটনাশক পান করে। কিন্তু প্রেমিকা এখনও প্রেমিকা বেঁচে আছে। তার অবস্থাও আশঙ্কাজনক। এ নিয়ে তোলপাড় চলছে এলাকা জুড়ে। এলাকাবাসী বলছেন, এটা অসম প্রেম। অবুঝ প্রেম। কারণ প্রেমিক সাগর সিংহ দশম শ্রেণির ছাত্র। প্রেমিকা নুপুর ৮ম শ্রেণির ছাত্রী।

তবে প্রেমিকাকে আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলেছেন, আশংকা কাটছেনা। আমরা সাধ্যমত চেষ্টা করছি।

শুক্রবার (২৮ অক্টোবর) মাগুরা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। প্রেমিকের নাম সাগর সিংহ (১৬) ও প্রেমিকার নাম নুপুর (১৪) সরকার।

সাগর সিংহের কাকা অচিন্ত্য বিশ্বাস জানান, সাগর ও নুপুরের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। তারা দু’জন বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে পালিয়ে পাশের গ্রামে সাগরের ভগ্নিপতি পূবর্বাস বিশ্বাসের বাড়ি গিয়ে ওঠে। ভগ্নিপতি পূর্ববাস তাদের বিয়ে দেওয়ার কথা বলে কৌশলে বৃহস্পতিবার রাতেই স্ব-স্ব পরিবারের কাছে তাদের পৌঁছে দেন।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে বাবা খিরোদ সিংহের সঙ্গে সাগরের এ বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সাগর কীটনাশক পান করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে আনার কিছুক্ষণ পর তার মৃত্যু হয় ।

অপরদিকে, নুপুর সরকার প্রেমিকের আত্মহত্যার খবর শুনে কীটনাশক পান করে। তাকে আশঙ্কাজনকজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের ব্রাদার শহিদুল ইসলাম বিষপানে সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেমিকা নুপুকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর বলেও জানান তিনি।

মাগুরা সদর থানার এসআই মিলন হোসেন জানান, অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সাগর ও নুপুরের প্রেম বা বিয়ে দেওয়ার বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় তারা বিষপান করেছে। এতে সাগরের মৃত্যু হয়েছে। এলাকাবাসী জানান, দুই পরিবারই চলছে মাতম। নেমে এসেছে শোকের ছায়া।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি