[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ফের অভিনয়ে ফিরছেন সারিকা!


প্রকাশিত: October 29, 2016 , 9:34 am | বিভাগ: শোবিজ


sarika-ww

শোবিজ লাইভ: মডেলিংয়ের মাধ্যমে দর্শক পরিচিতি। এরপর অভিনয়ে নাম লেখিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন। অবশ্য এর মাঝে বিয়ে। বিরতি ৩ বছর। স্বামী ও পরিবারকে সময় দিয়েছেন। একপর্যায়ে কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। মিডিয়ায় ফিরবেন কি ফিরবেন না এ নিয়ে ছিল ভক্ত মহলে নানা কৌতূহল। অবশ্য সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনি এসেছেন। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হয়েছেন। চিরচেনা নির্মাতার মুখের ‘লাইট, ক্যামেরা আর অ্যাকশন’ বাক্যটিকে কাছ থেকে শুনেছেন। বলা হচ্ছে টিভি মিডিয়ার আলোচিত মডেল-অভিনেত্রী সারিকার কথা।

কথা ছিল রোজার ঈদের নাটকের মাধ্যমে প্রত্যাবর্তন ঘটবে তার। কিন্তু শারীরিক অসুস্থতা বাধা হয়ে দাঁড়ায়। তবে আত্মবিশ্বাস হারিয়ে ফেলেননি। কোরবানির ঈদের নাটকের মাধ্যমে ভক্ত-দর্শকের সব কৌতূহল, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সারিকা। বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। ফিরে এসেই ৫টি খণ্ড নাটক ও একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সারিকা। ঈদ উপলক্ষে এসব নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারও হয়েছে। এই প্রত্যাবর্তনে ভক্ত, সহকর্মীরা যেমন খুশি তেমনি সারিকা নিজেও বেশ উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু দীর্ঘ ঈদের পর আর কোনো কাজ করতে দেখা যায়নি সারিকাকে।

44-13

এ নিয়ে সারিকার ভক্তমনে নানা প্রশ্ন। তবে কি আবারও লম্বা বিরতির পথে সারিকা? না, মিডিয়া থেকে সাময়িক দূরে আছেন কন্যার জন্য। সাহরিশ অসুস্থ ছিল মাঝের কয়েকদিন। তাই নাটকে কাজ করতে পারেননি সারিকা। নভেম্বর মাস থেকেই নতুনভাবে ফিরছেন তিনি। এ প্রসঙ্গে সারিকা বলেন, বিরতিটা আসলে সেভাবে দিইনি। মেয়ে অসুস্থ বলেই কিছুদিন কাজ করিনি। এখন সাহরিশ অনেকটা সুস্থ। আলহামদুলিল্লাহ।

কাজে ফিরতে এখন আর কোনো সমস্যা নেই। আসছে নভেম্বরেই আবার ফিরবো বলে আশা করছি। বেশ কিছু নাটকের ব্যাপারে কথা হয়েছে। তবে এখনও সব চূড়ান্ত নয়। দীর্ঘদিনের ক্যারিয়ারে বিজ্ঞাপনচিত্র, খণ্ড নাটক কিংবা টেলিছবিতেই সারিকার উপস্থিতি লক্ষ্য করা গেছে। ধারাবাহিকে কখনো অভিনয় করেননি তিনি। এ ধাঁচের নাটক নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে সারিকা বলেন, আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো ধারাবাহিক নাটকে কাজ করিনি। ইচ্ছেও নেই।

তাছাড়া ধারাবাহিকে অনেক সময় দিতে হয়। সেটা আগেও কখনো হয়নি। এখন তো আরও হবে না। খণ্ড নাটক কিংবা টেলিছবিতেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। টিভি নাটকে জনপ্রিতা পেয়েছেন সারিকা। এ মাধ্যমটিতে কাজ করার শুরু থেকেই প্রায়ই চলচ্চিত্রের প্রস্তাব পেতেন তিনি। কিন্তু চলচ্চিত্রে কাজ করেননি তিনি। সারিকা বলেন, এতদিনে অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। তখনও রাজি হইনি। এই মাধ্যমে কাজ করার ইচ্ছেও নেই। আমার মেয়ে বড় হচ্ছে। নাটকে অভিনয় করলেও আমার সব ধ্যানজ্ঞান মেয়েকে ঘিরেই।

 

ঢাকা, ২৯, অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএসটি